Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মুজিবনগরে রোকনকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে ফেসবুকে তোলপাড়

মুজিবনগরে রোকনকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে ফেসবুকে তোলপাড়

শাকিল রেজা, ১৩ জানুয়ারি:

মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান করার জন্য উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মেহেরপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি রোকনুজ্জামান রোকনকে নিয়ে ফেসবুকে তোলপাড় শুরু হয়েছে।উপজেলার সকল ছাত্রলীগের কর্মিরা রোকনকে দলিয় মনোনয়ন দেওয়ার জন্য দাবী জানিয়ে ফেইসবুক মিডিয়ায় বিভিন্ন ধরনের পোষ্ট দিয়েছে।এতে  বিভিন্ন জনের মতামতে ফেইসবুকে ভাইরাল হয়েছে রোকন।আগামী ফেব্রুয়ারী মাসে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হবে। আর তফসিল ঘোষনার প্রায় এক মাস আগে থেকে ছাত্রলীগ কর্মিরা উঠে পড়ে লেগেছে। রোকনকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে ফেইসবুকে পোষ্ট দিয়ে বিভিন্ন ধরনের গুন্জনের শুরু হয়েছে। কমেন্টে দেখা গেছে বিভিন্ন জন বিভিন্ন ধরনের কমেন্ট করেছে। সকল ছাত্রলীগ কর্মিরা চাই রোকনকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে।

বাগোয়ান ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসিব জানান,গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেশির ভাগই নতুন এমপি হয়েছে। এছাড়া বেশির ভাগই সংসদ সদস্য তরুন। তাই আমরা চায় উপজেলা পরিষদ নির্বাচনেও তরুন এবং নতুন মুখ আসুক।

মহাজনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমন জানান, আমার রাজনৈতিক জীবন খুব অল্প সময়ের।  রাজনিতির শুরু থেকেই আমি রোকন ভাইয়ের সাথে চলাফেরা করে আসছি। তিনি আমাদের ছোট ভাইয়ের মত ভালো বাসে। যখন যেখানে দেখা হয় সেখানেই দারিয়ে তিনি কথা বলেন। সকল ধরনের শুপরামর্শ আমরা তিনার কাছে থেকে পেয়ে থাকি। এছাড়া তিনি ভাইস চেয়ারম্যান হলে আমরা তিনার সাথে ফ্রি ভাবে কথা বলতে পারবো।

মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক তুষার ইমরান জানান,রোকন ভাই একজন সৎ চরিত্রের মানুষ। তিনার মত একজন ভাইস চেয়ারম্যান পেলে মুজিবনগরের উন্নয়ন হবে বলে আমি মনে করি।

মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দীন লাভলু বলেন, আমরা ছাত্রলীগ রাজনিতি করি। আর রাজনিতি জীবনে রোকন ভাইয়ের কাছ থেকে অনেক সুপরামর্শ পেয়ে থাকি।তাছাড়া তিনি একজন সৎযোদ্ধা এবং পরিশ্রমী মানুষ।জননেত্রী শেখ হাসিনা যদি রোকন ভাইকে দলীয় মনোনয়ন দেন তাহলে মুজিবনগরের আরো উন্নয়ন এবং ছত্রলীগ আরো শক্তিশালী হবে বলে আমরা ছাত্রলীগ মনে করি।এদিকে, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ সাকিব তার সভাপতির কথার সাথে একমত পোষন করেন।

এ বিষয়ে রোকনুজ্জামান রোকন বলেন, আমি দেখেছি আমাকে ভাইস চেয়ারম্যান দাবী করে  বিভিন্ন জনের ফেইসবুকে প্রচার প্রচারনা চালাচ্ছে। তাছাড়া অনেকেই দলিয় মনোনয়ন পাওয়ার জন্য উচ্চমহলে চেষ্টা চালাচ্ছে।তবে আমি মনে করি জনগন যাকে চাইবে। জননেত্রী শেখ হাসিনা তাকেই দলীয় মনোনয়ন দেবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.