Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মুজিবনগরে ৫টি হাত বোমা সহ দু’সন্ত্রাসী আটক

মুজিবনগরে ৫টি হাত বোমা সহ দু’সন্ত্রাসী আটক

শাকিল রেজা, ২৬ অক্টোবর:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর-বাবুপুর ব্রীজের নিকট সন্ত্রাসীদের গোপন বৈঠকে হানা দিয়ে ৫টি হাত বোমাসহ দুজনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মুজিবনগর থানার উপপরিদর্শক (এসআই) ইয়ামিন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন। আটকৃতরা হলো: উপজেলা শিবপুর গ্রামের নবিছদ্দিনের ছেলে মনিরুল ইসলাম ওরফে বোমারু মনা এবং মহাজনপুর গ্রামের চাঁদাবাজ হিসেবে খ্যাত সফিউল ইসলাম ওরফে চাঁদাবাজ কদর।
পুলিশ জানায়, ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল মুজিবনগর উপজেলার মহাজনপুর-বাবুপুর ব্রীজের পূর্বপাশে গোপন বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার এসআই ইয়ামিন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য সন্ত্রাসীরা পালিয়ে গেলেও পুলিশ বোমারু মনা ও চাঁদাবাজ কদরকে আটক করে। এসময় তাদের কাছে থেকে ৫টি তাজা হাত বোমা উদ্ধার করে মুজিবনগর থানায় নিয়ে যায়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে বৈঠকে তাদের সাথে যারা ছিল তাদের নামও প্রকাশ করেছে বলে পুলিশ জানায়।
এ ঘটনায় এস আ্ই ইয়ামিন আলী বাদি হয়ে বুধবার সকালে তাদের দুজনসহ ১১জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন বলেন, বোমারু মনা নিজে বোমা বানিয়ে বিভিন্ন সন্ত্রাসীর কাছে সরবরাহ করতো বলে পুলিশের কাছে তথ্য আছে। এছাড়া কদর এলাকায় চিহিত চাঁদাবাজ হিসেবে পরিচিত। তাদের দুজনের বিরুদ্ধে মুজিবনগর সহ আশেপাশের বিভিন্ন থানায় বোমা হামলাম চাঁদাবাজি, হত্যাসহ ৬টি মামলা রয়েছে বলে তিনি জানান।
2এদিকে, মেহেরপুর সদর থানার এসআই কার্তিক চন্দ্র ও এস আই সায়েম আলী উপজেলার বারাকপুর গ্রামে অভিযান চালিয়ে আরিফুল ইসলাম ও সাজ্জাদ আলী নামের গ্রেফতারী পরোয়ানা ভুক্ত দু’আসামীকে আটক করেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.