Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মুজিবনগর থেকে পিকনিকে কক্সবাজার যাবার পথে দূর্ঘটনা ।। ৮দিনের ব্যবধানে মারা গেছে আরও একজন ॥ মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫

মুজিবনগর থেকে পিকনিকে কক্সবাজার যাবার পথে দূর্ঘটনা ।। ৮দিনের ব্যবধানে মারা গেছে আরও একজন ॥ মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৯ অক্টোবর:

৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ পর্যনৱ হেরে গেল মেহেরপুর মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে বাশিরউদ্দিন(২৩)। এনিয়ে মুজিবনগর উপজেলার যতারপুর গ্রাম থেকে পিকনিকের উদ্দেশ্যে কক্সবাজার যাবার পথে সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৫ জনে। এদিকে দূর্ঘটনা কবলিত মাইক্রো বাসের আরও ২ যাত্রী চকোরিয়া (খ্রীষ্টান) মেমোরিয়াল প্রাইভেট হাসপাতালে মৃত্যুর সাথে লড়ে যাচ্ছে।

শুক্রবার রাতে বাশিরউদ্দিনের লাশ নিজ নিজ গ্রামে পৌঁছে। ওই দিন বাদ আছর নামাজে জানাজা শেষে নিহত বাশিরউদ্দিনের লাশ যতারপুর গ্রাম্য গোরস্থানে দাফন করা হয়।

উলে­খ্য, মেহেরপুর মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর গ্রামের একদল রাজমিস্ত্রি বিনোদনের জন্য বক্সবাজার যাওয়ার সিদ্ধানৱ নিয়ে একটি মাইক্রোবাস (যার নং- চট্ট মেট্রো- ছ-১৩-১১) ভাড়া করে। ২ জন চালকসহ মোট ১৪ জন গত ১৯ অক্টোরর বিকেলে কক্সবাজারের উদ্দেশ্যে মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর গ্রাম থেকে রওনা দেয়। পর দিন দুপুরের দিকে কক্সবাজার থেকে প্রায় ১০ কিলো মিটার আগে ইসলামনগর নামক স্থানে কলা বোঝায় দ্রুতগামী একটি ট্রাকের সাথে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে মারা যায় মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের আমির হোসেনের ছেলে রাজ মিস্ত্রি আজিজুল হক (৩৫)। আহতদের উদ্ধার করে দ্রুত চকোরিয়া (খ্রীষ্টান) মেমোরিয়াল প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন রাত ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় যতারপুর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে বদরউদ্দিন ওরফে বুদ মিস্ত্রি (৫২) ও গভীর রাতে মাইক্রো চালক মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আসৱান আলীর ছেলে তাছিরুল (৩০) মারা যায়। তার পরদিন সকালে আমঝুপি গ্রামের গোলাম নবীর ছেলে মাইক্রোবাসের অপর চালক ইকরামূল (২৩) মারা যায়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.