Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মুজিবনগর দিবসে আসছেন ডজন খানেক মন্ত্রী এমপি

মুজিবনগর দিবসে আসছেন ডজন খানেক মন্ত্রী এমপি

মেহেরপুর নিউজ, ১৫ এপ্রিল:
১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনায় অংশ নিতে ডজন খানেক মন্ত্রী এমপি মেহেরপুরে আসছেন। দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় ও মেহেরপুর জেলা প্রশাসন। ইতিমধ্যে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে- সূর্যোদয়ের সাথে মুজিবনগর স্মৃতি সৌধ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৯ টায় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, গার্ড অব অনার প্রদান ও কুচকাওয়াজ অনুষ্ঠান। সকাল ১০ টায় আনসার ও ভিডিপির আয়োজনে হে তারুণ্য তুমি দাঁড়াও শীর্ষক উপস্থাপনা। সকাল পোনে ১১ টায় মুজিবগর দিবস উপলক্ষে মুজিবগনগর আ¤্রকাননের শেখ হাসিনা মঞ্চে আলোচনা সভা।
আলোচনা সভায় মুজিবনগর দিবস উদযাপন কমিটির আহবায়ক ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল স্বপন এমপি, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন। এছাড়াও বেশ কয়েকজন মন্ত্রী ও এমপি এবং মেহেরপুরসহ আশেপাশের জেলা আওয়ামীলীগ নেতৃবন্দরা উপস্থিত থাকবেন।
বিকালে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমেপ্লক্স প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। জাতীয় ও স্থানীয় শিল্পিদের পরিবেশনায় সাংস্কৃতি অনুষ্টঅন অনুষ্ঠিত হবে।
এদিকে মুজিবনগর দিবস পালনের প্রস্তুতি বিষয়ে ধারণা দিতে জেলা প্রশাসনের পক্ষ আজ রবিবার বিকাল সাড়ে তিন টায় প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানমালায় যাতে আইনশৃক্সখলা অবনতি না ঘটে সে দিকে খেয়াল আশ রবিবার থেকে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতিকমপ্লেক্সে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে জেলা পুলিশ।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.