Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মুজিবনগর দিবস জাতীয়ভাবে পালনের নানা কর্মসূচী ঘোষনা।। প্রধানমন্ত্রী ১৭ এপ্রিল মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে দিনের কর্মসূচী শুরু করবেন

মুজিবনগর দিবস জাতীয়ভাবে পালনের নানা কর্মসূচী ঘোষনা।। প্রধানমন্ত্রী ১৭ এপ্রিল মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে দিনের কর্মসূচী শুরু করবেন

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৫ এপ্রিল:
১৭ এপ্রিল মুজিবনগর দিবস জাতীয়ভাবে পালনের কর্মসূচি নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। দিবসটি উদযাপন উপলক্ষে প্রস্তুতির জন্য গঠিত কমিটির বর্ধিত সমন্বয় সভায় বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।
সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে প্রস্তুতি কমিটির চেয়ারম্যান সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম কর্মসূচি ঘোষণা করেন।
কর্মসূচির মধ্যে রয়েছে এই দিন মুজিবনগরের আলোচনা সভা। এ সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অংশ গ্রহণ করবেন। এর আগে দিবসটি উপলক্ষে সকালে ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় এবং সারা দেশে দলের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং সাড়ে ৭টায় বনানী কবরস্থান ও রাজশাহীতে জাতীয় চার নেতার কবরে শ্রদ্ধা নিবেদন করা হবে।
মেহেরপুরের মুজিবনগরে সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করা হবে। এর পর সেখানে মুজিবনগর সরকারকে গার্ড অব অনার দেওয়া মুক্তিযোদ্ধা যারা জীবিত আছেন তারা প্রধানমন্ত্রীকে গার্ড অব অর্নার প্রদান করবেন।
বেলা সাড়ে ১১টায় শেখ হাসিনা মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
এদিকে মুজিবনগর দিবসে মুজিবনগরে অনুষ্ঠিত কর্মসূচিতে মহাজোটসহ স্বাধীনতার পক্ষ্যের সকল রাজনৈতিক দল ও সংগঠনকে আমন্ত্রণ জানানো হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.