Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মুজিবনগর স্মৃতিসৌধে কেন্দ্রীয় নেতাদের শ্রদ্ধাঞ্জলী

মুজিবনগর স্মৃতিসৌধে কেন্দ্রীয় নেতাদের শ্রদ্ধাঞ্জলী

শেষ আপডেট: সকাল ১০:৩০

Meherpur-3মেহেরপুর নিউজ,১৭ এপ্রিল:
ঐতিহাসিক মুজিনগর দিবসের কর্মসূচীর অংশ হিসেবে মুজিবনগর স্মৃতিসৌধে শহীদ প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পন করলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবন্দরা।
আজ ১৭ এপ্রিল শুক্রবার সকাল সোয়া ১০ টার সময় শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করেন। এ সময় স্থানীয় সরকার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম, যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, প্রধানমন্ত্রী জ্বালানি উপদেষ্ঠা ও মেহেরপুরের সাবেক এসডিও তৌফিক এলাহী চৌধুরী, আওয়ামীলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি, হুইপ ছেুলন জোয়ার্দার,মেহেরপুর-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক এম এ Meherpur-1খালেকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা পুস্পস্তবক অর্পনে অংশগ্রহণ করেন।

এর পরপরই শেখ হাসিনা মঞ্চের সামনের জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর শিল্পিরা জাতীয় সঙ্গীত 5পরিবেশন করেন। জাতীয় পতাকা উত্তোলন শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের গার্ড অব অনার প্রদান করা হয়। ইন্সপেক্টর মতিউর রহমানের নেতৃত্বে পুলিশ, বিজিবি, স্কাউট, ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার শেষে বাদ্যের তালে তালে প্যারেড প্রদর্শন করা হয়।এসময় কেন্দ্রীয় নেতৃবন্দরা তাদের সালাম গ্রহণ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.