Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স রক্ষণাবেক্ষনের জন্য নিয়োগ পাচ্ছে ৪০ জন

মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স রক্ষণাবেক্ষনের জন্য নিয়োগ পাচ্ছে ৪০ জন

2121মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১৩ এপ্রিল:
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের আওতাধীন মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্সে রক্ষণাবেক্ষনের জন্য  বিভিন্ন পদে (রাজস্ব খাতে) স্থায়ী ভাবে  ১১ জন এবং অস্থায়ী ভাবে আরো ২৯ জন মোট ৪০ জন লোকবল নিয়োগ করার গেজেট প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়।
২০১৩ সালের ১৭ অক্টোবর গেজেটটি প্রকাশ হলেও সম্প্রতি ডাক যোগে মেহেরপুর গণপূর্ত বিভাগে এসে পৌছেছে বলে জানান গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্লাহ।যার স্মারক নং- মুবিম/প্র-১/বিবিধি-৩৩/২০১২//৫১৪ ।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব মো: বাবুল মিঞা স্বাক্ষরিত একটি স্মারক থেকে জানা যায়, পরিচালক পদে ১ জন (প্রেষণে),প্রশাসনিক কর্মকর্তা পদে ১ জন, গ্রন্থাগারিক পদে ১জন, নিরাপত্তা সুপারভাইজার পদে ১ জন, ব্যাক্তিগত কর্মকর্তা পদে ১ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১ জন, হিসাব সহকারী পদে ১ জন, মিলনায়তন সহকারী পদে ১ জন, গ্রন্থাগার সহকারী কাম ক্যাটালগার পদে ১ জন, গাইড ২ জন সহ মোট ১১ জনকে স্থায়ী ভাবে এবং নিরাপত্তা কর্মী ১৮ জন, ইলেকট্রিশিয়ান ১ জন, এমএলএসএস ২ জন, ঝাড়ুদার ৬ জন এবং মালি পদে ২ জন সহ ২৯ জনকে অস্থায়ীভাবে (সর্ব সাকুল্যে ৭হাজার ২০০ টাকা বেতন ) নিয়োগ করা হবে।
মেহেরপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উল্লাহ জানান, মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সে ৪০ জন নিয়োগে বিষয়টি মেহেরপুরবাসীর জন্য শুভ সংবাদ। তিনি আরো জানান, আশা করি সরকার এ আদেশ অনুযায়ী দ্রুত প্রঞ্জাপন জারি করে লোকবল নিয়োগ করবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.