Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মুহু মুহু আতশবাজি ও প্রদিপ প্রজ্বালনের মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরন করেছে মেহেরপুরবাসী

মুহু মুহু আতশবাজি ও প্রদিপ প্রজ্বালনের মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরন করেছে মেহেরপুরবাসী

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(১৪ এপ্রিল):
মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে সন্দ্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত গড় পুকুরে তৈরী ভাসমান বর্ষবরন মঞ্চে মুহু মুহু আতশবাজি ও প্রদিপ প্রজ্বালনের মধ্য দিয়ে বাংলা নববর্ষকে বরন করেছে মেহেরপুরবাসী।
আজ ১৪ এপ্রিল সন্দ্ধ্যায় ভাসমান মঞ্চে শুরু হয় লোকজ সংগীত। রাত সাড়ে ৭ টার দিকে জ্বালানো হয় ১৪১৭ টি মোমবাতি। এরপর চলতে থাকে বিভিন্ন সংগঠনের ব্যানারে সাংস্কৃতিক অনুষ্ঠান। রাত ৯ টায় অরনী থিয়েটারের উদ্যেগে ভাসমান মঞ্চে মঞ্চায়িত হয় নববর্ষের বিশেষ নাটক। নাটক শেষে রাত ১০ টায় ভাসমান মঞ্চে আসেন মেহেরপুর-১ আসনের এমপি জয়নাল আবেদিন,জেলা প্রশাসক জামালউর্দ্দীন আহমেদ,পুলিশ সুপার ইকবাল হোসেন সহ রাঝনৈতিক নেতা,সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা। এরপর জেলা প্রশাসনের উদ্যেগে মঙ্গল শোভাযাত্রায় প্রথম স্থান অধিকারী হিসেবে মেহেরপুর অরনী থিয়েটারের হাতে টেলিভিশন তুলে দেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য মো: জয়নাল আবেদিন। পুরস্কার বিতরনী শেষে সাংবাদিক মিজান ও জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান পুটির তত্বাবধানে শুরু হয় বর্ণাঢ্য আতশবাজি। মুহু মুহু আতশবাজির আলোর ঝলকানিতে জ্বলে উঠে মেহেরপুরের আকাশ।
এদিকে ভাসমান মঞ্চের এসব আয়োজন দেখতে গড় পুকুর পাড়ে ভিড় করে সব বয়সের নারী পুরুষ। উপচে পড়া ভিড় সামলাতে হিমশিম খেতে হয়েছে আয়োজকদের।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.