Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুররে জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় দুই বখাটের জেল

মেহেরপুররে জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় দুই বখাটের জেল

মেহেরপুর নিউজ,০৮ নভেম্বর:
মেহেরপুরের গাংনীতে জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করা এবং তার প্রতিবাদ করায় ছাত্রীর বাবাকে পিটিয়ে আহত করার অপরাধে দুই বখাটের এক বছর জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে গাংনী সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম জামাল আহমেদ এ আদেশ দেন। দন্ডিত বখাটেরা হলো- গাংনী উপজেলার বামন্দি গ্রামের ওবায়দুর রহমানের ছেলে বাচ্চু মিয়া (২৫) এবং কাউসার আলীর ছেলে বিপ্লব হোসেন (২২) ।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে বামুন্দী নিশিপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্রে জেএসসি পরীক্ষা শেষে পরীক্ষার্থী মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন উপজেলা মহাম্মদপুর গ্রামের সোলাইমান হোসেন। ফেরার পথে বামুন্দী-ছতিয়ান বুনো পাড়ার সাগর হোসেনের নেতৃত্বে কাউছার আলীর ছেলে বিপ্লব হোসেন, ওবাইদুর রহমানের ছেলে বাচ্চু মিয়া, রাহতুলের ছেলে লিখন, জসিম উদ্দীনের ছেলে শামিম, খেদুর মিয়ার ছেলে আলাল সহ তাদের সহযোগীরা তার মেয়েকে আপত্তিকর অশালীন মন্তব্য করে। এসময় তিনি প্রতিবাদ করলে বখাটেরা তাকে মারধর করে জামা কাপড় ছিড়ে দেয়। পরে ও পরীক্ষার্থীর বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিযোগ করলে তিনি পুলিশকে বখাটেদের গ্রেফতারের জন্য বলেন। এ ঘটনায় গাংনী থানা পুলিশের একটি দল বামন্দির নিজ বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ বাচ্চু মিয়া ও বিপ্লব হোসেনকে আটক করে। পরে মঙ্গলবার দুপুরে তাদের ভ্রাম্যমান আদালত হাজির করা হয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন বলেন, ভ্রাম্যমান আদালতের নির্দেশে আসামীদের মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.