Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরে মন্ত্রীর সামনে অতিরিক্ত জেলা প্রশাসকের অপসারনের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ

মেহেরপুরে মন্ত্রীর সামনে অতিরিক্ত জেলা প্রশাসকের অপসারনের দাবীতে ছাত্রলীগের বিক্ষোভ

1111মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ এপ্রিল:

উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব গোলাম রসুলকে পরিকল্পিতভাবে হারানোর অভিযোগে মেহেরপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর হোসেনের অপসারনের দাবীতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এর সামনে বিক্ষোভ করেছে মেহেরপুর জেলা ছাত্রলীগ।

222শুক্রবার সকালে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা মেহেরপুর জেলা সার্কিট হাউজ চত্বরে এই বিক্ষোভ প্রদর্শণ করে। এসময় মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করছিল মেহেরপুর জেলা পুলিশের একটি চৌকস দল।

মন্ত্রী গার্ড অনার গ্রহণ শেষে মঞ্চ থেকে নেমে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে কথা বলেন। তিনি তাদের অভিযোগ শোনেন এবং সমাধানের  চেষ্টা করবেন বলে আশস্থ করেন।

3333এর আগে সার্কিট হাউসে মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন মন্ত্রীকে শুভেচ্ছা জানান। এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক অ্যাড.মিয়াজান আলী,সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস,সদরউপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.