Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার লোকজনকে বোকা বানিয়ে সরকারের জুলুম নিপিড়নের প্রতিবাদে শহরে মেহেরপুর জেলা জামায়াতের পৃথক পৃথক বিক্ষোভ মিছিল

মেহেরপুরের আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার লোকজনকে বোকা বানিয়ে সরকারের জুলুম নিপিড়নের প্রতিবাদে শহরে মেহেরপুর জেলা জামায়াতের পৃথক পৃথক বিক্ষোভ মিছিল

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(১১ এপ্রিল):
মেহেরপুর জেলায় কর্মরত আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার লোকজনকে বোকা বানিয়ে সরকারের জুলুম নিপিড়নের প্রতিবাদে শহরে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল করেছে মেহেরপুর জেলা জামায়াতে ইসলামী। কঠিন গোপনীয়তা ও চালাকির সাথে করা এ বিক্ষোভ মিছিলের স্থায়িত্বকাল ছিলো মাত্র ১০ মিনিট।
এদিকে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিক্ষোভ মিছিলের আগাম খবর না পেলেও মিছিল শেষে তারা শহরে মহড়া দিতে থাকে। তাদের এধরনের মহড়া দেখে অনেকে মন্তব্য করতে গিয়ে সাংবাদিকদের কাছে বলেছে,চোর পালালে পুলিশের বুদ্ধি বাড়ে। আগে খবর ছিলনা। মিছিল শেষ হয়ে যাওয়ার পর বেড়েছে তাদের তৎপরতা।
জেলা জামায়াতের সেক্রেটারী সির্দ্দিকুর রহমান বলেন,কযেকদিন আগের মিছিলে পুলিশের বাঁধা দেওয়ার কারনে এবার তারা কৌশল অবলম্বন করেছে। এছাড়াও দলীয় সিদ্ধান্ত মোতাবেক শহরের বিভিন্ন পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।
আজ ১১ এপ্রিল রোববার বিকেলে আসরের নামাজের পরপরই মেহেরপুর জেলা জামায়াতের আমির আলহাজ্জ ছমিরউর্দ্দীনের নেতৃত্বে বোস পাড়া জামে মসজিদ থেকে প্রথম বিক্ষোভ মিছিলটি বের হয়ে মেহেরপুর পৌরসভার সামনে গিয়ে শেষ হয়। মিছিলে জেলা সেক্রেটারী সিদ্দিকুর রহমান,নায়েবে আমির সহ জেলা ও ইউনিয়ন পর্যায়ের জামায়াত নেতারা উপস্থিত ছিলেন। পরে হোটেল বাজার জামে মসজিদ থেকে আসরের নামাজ শেষে শুরা সদস্য জার্জিস হোসাইনের নেতৃত্বে উপজেলা জামায়াতের উদ্যেগে আরোও একটি বিক্ষোভ মিছিল শহরের চুলকানির মোড় থেকে বের হয়ে কোর্ট মোড়ে এসে শেষ হয়। মোট ৩ টি মিছিল বের হওয়ার কথা থাকলেও অতিরিক্ত গরমের কারনে দু’টি মিছিল বের হয়েছে বলে জামায়াত নেতারা জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.