Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মেহেরপুরের আমঝুপিতে এসএসসির উত্তরপত্র খোয়া :: কেদ্রসচিবসহ চার শিক্ষককে অব্যাহতি

মেহেরপুরের আমঝুপিতে এসএসসির উত্তরপত্র খোয়া :: কেদ্রসচিবসহ চার শিক্ষককে অব্যাহতি

মেহেরপুর নিউজ, ০৯ ফেব্রুয়ারি:
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভেন্যু কেন্দ্রের একটি কক্ষ থেকে শনিবার অনুষ্ঠিত গণিত পরীক্ষায় একটি উত্তর পত্র হারিয়ে যাওয়ায় কেন্দ্র সচিব, সহকারি কেন্দ্র সচিব, ওই কক্ষের দুই পরিদর্শককে এসএসসি পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
শনিবার মেহেরপুরের জেলা প্রশাসক মো: আতাউল গনি স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে তাদের অব্যাহতি দেওয়া হয়। একই সঙ্গে তাদের কারণ দর্শাতে বলা হয়েছে।
অব্যাহতি প্রাপ্তরা হলেন আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আহাম্মদ আলী, আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি কেন্দ্র সচিব সহিদুল ইসলাম, ১১৩ নম্বর কক্ষের পরিদর্শক মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোছা: জান্নাতুল ও বলিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল বাসার।
নোটিশে বলা হয়েছে, ০৯/০২/২০১৯ তারিখ চলমান এসএসসি পরীক্ষার গণিত পরীক্ষায় মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের আওতাধীন আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভেন্যু কেন্দ্রের ১১৩ নম্বর কক্ষে ৪০ জন পরীক্ষার্থী অংশ নেয়। পরীক্ষা শেষে অনেক খোজাখুজি করার পর ৩৯টি উত্তরপত্র পাওয়া গেছে। একটি উত্তরপত্র পাওয়া যায়নি। পাবলিক পরীক্ষার মত একটি গুরত্বপূর্ন পরীক্ষায় দায়িত্বে অবহেলার কারণে তাদের চলমান সকল পরীক্ষা থেকে উক্ত চার শিক্ষককে অব্যাহতি সহ কারণ দর্শানোর নোটিশ করা হয়েছে।
একই পত্রে মেহেরপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিনয় কুমার চাকীকে ওই কেন্দ্রের কেন্দ্র সচিব এবং বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমকে সহকারি কেন্দ্র সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.