Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরের আমঝুপীতে বিএনপির ৪টি নির্বাচনী অফিস ভাংচুর

মেহেরপুরের আমঝুপীতে বিএনপির ৪টি নির্বাচনী অফিস ভাংচুর

10মেহরপুর নিউজ, ১৮ এপ্রিল:
৩য় ধাপে আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নে বিএনপি প্রার্থীর কয়েকটি নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
রবিবার দিবাগত মধ্যরাতে আমঝুপি গ্রামের জোয়ার্দার পাড়া, উত্তরপাড়া, মাঠ পাড়া ও মিরপাড়ার ৪টি নির্বাচনী কার্যালয়ে ভাংচুর চালিয়েছে আ.লীগ প্রাথীর কর্মীরা এমন অভিযোগ বিএনপি প্রার্থীর।
স্থানীয়রা জানান, ঘটনার সময় ২০/২৫টি মোটরসাইকেল করে আ.লীগে প্রার্থীর লোহকজন হাতে লাঠিশোটা ও দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় নৌকা মার্কা প্রতিকে মিছিল করতে করতে ওই অফিসগুলো ভাংচুর করে। এসময় স্থানীয়রা বাড়ির বাইরে বের হলে তাদের নিজ নিজ বাড়িতে চলে যাওয়ার নির্দেশ দেয়া হয়।
এ ব্যাপারে বিএনপি প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, সাধারণ মানুষের মধ্যে ভয়ভীতি সৃষ্টি করার লক্ষ্যে আ.লীগ প্রার্থী তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের নির্বাচনী অফিস ভাংচুর করছে। যাতে করে মানুষ ভোট দিতে না যায়।
তবে অভিযুক্ত আ.লীগের প্রার্থী বোরহান উদ্দিন চুন্নু অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে বিএনপি প্রার্থী তাদের নিশ্চিত পরাজয় জেনে এসব অপপ্রচার ছড়াচ্ছে। আামাদের কোনো কর্মী কারো কোনো অফিসে হামলা চালাইনি।
এ বিষয় জেলা নির্বাচন অফিসার মো: রোকনুজ্জামান বলেন, এখন পর্যন্ত এ ধরনের কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.