Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / ইছাখালী সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত।। ওরশ উপলক্ষে গেট খোলা থাকবে বুধ ও বৃহস্পতি

ইছাখালী সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত।। ওরশ উপলক্ষে গেট খোলা থাকবে বুধ ও বৃহস্পতি

আবু আক্তার,মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ মার্চ:
প্রতি বছরের ন্যয় এবারও বুধ ও বৃহস্পতিবার মেহেরপুর সদর উপজেলার ইছাখালী সীমান্তে দুই দিনব্যাপি আরজান শাহ স্মরণ উৎসব উপলক্ষে দুই দিন ব্যাপী ওরশ পালন করবে আরজান শাহ’র ভক্তরা। আর এ উপলক্ষে তার কাটার গেট খুলে দেবে বিএসএফ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় ইছাখালী সীমান্তের  ১২৪/৩ এস সাব পিলারের কাছে বিজিবি ও বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠকের মাধ্যমে এ সিদ্ধান্ত হয়েছে।
পতাকা বৈঠকে ভারতের বিএসএফের  পক্ষে নেতৃত্ব দেন বেতায় কোম্পানি কোমান্ডার এসি নাগমনি সিং এবং বাংলাদেশ বিজিবির পক্ষে নেতৃত্ব দেন ৩২ ব্যাটলিয়নের কাথুলী কোম্পানি কোমান্ডার  সুবেদার রেজাউল ইসলাম। ঘন্টাব্যাপি অনুষ্ঠিত পতাকা বৈঠকে ওরশ সহ সিমান্তের বিভিন্ন বিযয় নিয়ে আলোচনা হয়।
কাথুলী কোম্পানি কোমান্ডার সুবেদার রেজাউল ইসলাম মেহেরপুর নিউজ কে জানান, মঙ্গলবার ও বুধবার দুইদিন ব্যাপি বাংলাদেশ ও ভারতের জিরো পয়েন্টের কাছে আরজান শাহ ওরশ অনুষ্ঠিত হবে। সে উপলক্ষে এই দুই দিন  বিএসএফ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্ষন্ত  কাঁটাতারের গেট খুলে দেবে । তিনি আরো জানান,আরজান শাহ’র ভারতীয় ভক্তরা কাঁটাতারের গেট পার হয়ে জিরোপয়েন্টে এসে ওরশ পালন করবে। তিনি আরো জানান ওরশ উপলক্ষে বাংলাদেশের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.