Templates by BIGtheme NET
Home / ব্যবসা ও বানিজ্য / মেহেরপুরের কাঁচামাল পরিবহনে শ্রমিক ইউনিয়নের অতিরিক্ত চাঁদাদাবীর প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য বাজার বন্দ্ধ করে দিয়েছে তহ বাজার ব্যবসায়ী সমিতি।। ব্যবসায়ীদের বিক্ষোভ প্রদর্শন

মেহেরপুরের কাঁচামাল পরিবহনে শ্রমিক ইউনিয়নের অতিরিক্ত চাঁদাদাবীর প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য বাজার বন্দ্ধ করে দিয়েছে তহ বাজার ব্যবসায়ী সমিতি।। ব্যবসায়ীদের বিক্ষোভ প্রদর্শন

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৪ জুন:
মেহেরপুর জেলা থেকে দেশের বিভিন্ন স্থানে কাঁচামাল পরিবহনে ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতাদের অতিরিক্ত চাঁদাদাবীর প্রতিবাদে মঙ্গরবার সকাল ৬ টা থেকে অনির্দিষ্টকালের জন্য মেহেরপুর বড় বাজার বন্দ্ধ করে দিয়েছে তহ বাজার ব্যবসায়ী সমিতি। প্রতিবাদে আজ সকালে সকল কাঁচামাল ব্যবসায়ী বাজারে বিক্ষোভ প্রদর্শন করেন।
এদিকে সকাল ৯ টায় পরিস্থিতি মূল্যায়ন ও পরবর্তী পদক্ষেপের জন্য তহ বাজার ব্যবসায়ী সমিতি সকল ব্যবসায়ীর সাথে বৈঠকে বসলেও সেটা কোন সিদ্ধান্ত ছাড়ায় শেষ হয়েছে। বিকেলে পুনরায় বৈঠকে বসার কথা রয়েছে বলে ব্যবসায়ী নেতারা জানিয়েছে।
জানা যায়,সোমবার রাতে কাঁচামাল ব্যবসায়ী হাফিজুল দেশের বিভিন্ন স্থানে কাঁচামাল পাঠানোর উদ্দেশ্য ট্রাকে উঠানোর সময় মেহেরপুর জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের জনৈক নেতা সশীরে এসে ট্রাক প্রতি পূর্বনির্ধারিত ৩’শ টাকার পরিবর্তে এখন থেকে ৯’শ টাকা চাঁদা দাবী করে। এর তাৎক্ষনিক প্রতিবাদে ব্যবসায়ীরা রাতে সকল কাঁচামাল পাঠানো ব›দ্ধ করে দেয়।
তহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবু হানিফ বলেন,সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীদের প্রায় ৪/৫ লাখ টাকার কাঁচামাল নষ্ট হয়েছে। চাঁদা না দিলে নাকি তারা আমাদের ব্যবসা করতে দেবেনা বলে জানিয়ে দিয়েছে।
মেহেরপুর জেলা ট্রাক ও ট্রাংকলরি শ্রমিক ইউনিয়েনর সেক্রেটারী বাবু বলেন, এ ধরনের কোন ঘটনা রাতে ঘটেনি। তারা নিজেরা সাজিয়ে শ্রমিক ইউনিয়নের ওপর দায় চাপাচ্ছে।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর বলেন,বিষয়টি আমার নজরে এসেছে। সমাধানের চেষ্টা চালানো হচ্ছে।
অন্যদিকে সকালে বাজারমুখী জনগন বাজার করতে এসে পড়ে পড়ে বিপাকে। বাজার বন্দ্ধ দেখে সকলকে বাড়ি ফিরে যেতে হয়েছে। পোহাতে হয়েছে বাড়তি ভোগান্তি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.