Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মেহেরপুরের কৃতি সন্তান সৈকত রুশদীর ভাবনা ও তার প্রস্তাবনা ।। মেহেরপুর নিউজ ও পৌর মেয়রের সাথে মতবিনিময়

মেহেরপুরের কৃতি সন্তান সৈকত রুশদীর ভাবনা ও তার প্রস্তাবনা ।। মেহেরপুর নিউজ ও পৌর মেয়রের সাথে মতবিনিময়

IMG_2404মেহেরপুর নিউজ ২৪ ডট, কম,১৫ এপ্রিল:
মেহেরপুরের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক, ব্রডকাস্টার, রাজনৈতিক ভাষ্যকার,কবি  সৈকত রুশদী আজ মঙ্গলবার মেহেরপুর ঘুরে গেলেন।

তিনি আজ মঙ্গলবার মেহেরপুরে কয়েকঘন্টা অবস্থান করেন এবং অল্প সময়ের মধ্যে পারিবারিক কাজের পাশাপাশি মেহেরপুর নিউজ পরিবার  এবং মেহেরপুর পৌর মেয়রের সাখে কিছু সময় কাটান এবং মতবিনিময় করেন।  তিনি মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতুর হাতে তাঁর পরিকল্পিত ’বাংলার ঐতিহ্য মেহেরপুর উৎসব ’ এর প্রস্তাবপত্র হস্তান্তর করেন। এ সময় পৌর মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ তাকে স্বাগত জানান। তার প্রস্তাব পত্রকে গুরুত্বের সাথে মূল্যায়ন করে তার সাথে বেশ কিছুক্ষন আলাপচারিতায় মেতে ওঠেন ।এ সময় প্রথম অলো প্রতিনিধি তুহিন আরন্য, মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান, মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

33 তিনি বলেন,১৪ এপ্রিল ১লা বৈশাখ,১৫ এপ্রিল মেহেরপুর পৌর সভার জন্মদিন এবং ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। এই তিনটি দিবসকে বিবেচনায় নিয়ে বাংলার ঐতিহ্য মেহেরপুর উৎসব পালন করা যেতে পারে।এজন্য তিনি মেহেরপুর পৌর মেয়র, মেহেরপুর সাংবাদিকবৃন্দ সহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।
পরে বিকাল সাড়ে ৪টার দিকে তিনি মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে বিকাল ৫টার কুষ্টিয়ার উদ্যোশে মেহেরপুর ত্যাগ করেন।

উল্লেখ্য, সৈকত রুশদী বিবিসি বাংলা বিভাগের সদর দফতর বুশ হাউসে ব্রডকাস্টার হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন। এছাড়া তিনি জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কানাডার একটি স্বনামধন্য পত্রিকার ইভ্যালুয়েশন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.