Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরের গাংনীতে গৃহবধুকে গণ ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

মেহেরপুরের গাংনীতে গৃহবধুকে গণ ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

এক্সক্লুসিভ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ০৩ অক্টোবর :

মেহেরপুরের গাংনী উপজেলার মুন্দা গ্রামের ২ সন্তানের জননী গণ ধর্ষণের শিকার হয়েছেন। মঙ্গলবার রাতে গাংনী থানায় ধর্ষন মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত ধর্ষক মঠমুড়া গ্রামের মৃত ওয়াজেদ মোল্লার ছেলে মতিয়ার রহমান (৩৫) কে গ্রেফতার করেছে। আজ বুধবার (০৩/১১/১০) ধর্ষিতা গৃহবধুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে পুলিশ।

ধর্ষিতা জানান, মুন্দা গ্রামের মাঠের মধ্যে ফাঁকা জায়গায় তাদের বাড়ি। গত ৩১ অক্টোবর রাত ১০টার পরে অচেনা ৪/৫ জন তাদের বাড়িতে প্রবেশ করে পানি পান করতে চায়। গৃহবধু ও তার স্বামী তাদেরকে পানি দেয়। এরই এক পর্যায়ে গৃহবধুর স্বামী দিনমজুর জাকিরূলকে ঘরের খুটির সাথে বেঁধে ফেলে ধর্ষকরা।স্বামী  স্ত্রী দু’জনকেই মারধর করে তারা। এক পর্যায়ে গৃহবধুকে ২ জন উপুর্যপরি ধর্ষন করে ফেলে রেখে যায়। বিষয়টি নিয়ে কাওকে কিছু না জানানোর জন্যও ধর্ষকরা তাদেরকে ধারালো অস্ত্রের মুখে শাসিয়ে যায়। পরদিন গৃহবধুর ও তার স্বামী  ধর্ষক মতিয়ারকে চিহ্নিত করতে সক্ষম হয়। মঙ্গলবার রাতে মঠমুড়া গ্রামের মৃত ওয়াজেদ মোল্লার ছেলে অভিযুক্ত ধর্ষক মতিয়ারকে প্রধান আসামি করে অজ্ঞাত ৩ জনের নামে গাংনী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন ধর্ষিতা গৃহবধু।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) মতিয়ার রহমান জানান, মামলা দায়েরের পর পরই তেরাইল বাজার থেকে অভিযুক্ত ধর্ষক মতিয়ারকে গ্রেফতার করা হয়। মতিয়ারের বিরুদ্ধে মটমুড়া গ্রামের কিশোর রাশিদুল ইসলাম হত্যার অভিযোগ রয়েছে। হত্যা মামলায় তাকে গ্রেফতার করতে বেশ কয়েকবার অভিযানও চালানো হয়েছে। গতকালই তাকে ধর্ষন এবং হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে মেহেরপুর আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.