Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরের গাংনীতে সংবর্ধনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’ গ্রুপের মুখোমুখি সংঘর্ষ।। গাংনী শহর রনক্ষেত্র।। আহত ৫০ ।। পুলিশের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ

মেহেরপুরের গাংনীতে সংবর্ধনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’ গ্রুপের মুখোমুখি সংঘর্ষ।। গাংনী শহর রনক্ষেত্র।। আহত ৫০ ।। পুলিশের গুলি ও টিয়ারসেল নিক্ষেপ

নিউজ ডেস্ক
মেহেরপুর-২ আসন গাংনীতে প্রধানমন্ত্রীর সাথে চীন সফর শেষে দেশে ফেরা গাংনী উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেকের সংবর্ধনা কে কেন্দ্র করে আওয়ামলীগের সাবেক এমপি মকবুল হোসেন গ্রুপ ও সংবর্ধিত খালেক গ্রুপের লোকজনের মাঝে ঘন্টাব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে গাংনী শহর রনক্ষেত্রে পরিণত হয়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের আহত হয়েছে অর্ধশতাধিক নেতা কর্মী। আহতদের মধ্যে মকবুল গ্রুপের সুন্নত মন্ডলের ছেলে ইকরামুল হোসেন(২৫),লিয়াকতের ছেলে আব্দুল হালিম,বাম হাতে গুলি বিদ্ধ জেহের মন্ডলের ছেলে আমিরুল(৩০),জোড়পুকুরের কাওসার(২০),সাবেক ইউপি চেয়ারম্যান শমসের আলীর ছেলে সরোয়ার(৬০),গাংনী থানা ছাত্রলীগের আহবায়ক মৃত মোশারফ হোসেনর ছেলে ইসমাইল হোসেন,মাথায় আঘাতপ্রাপ্ত নাহারুল এবং খালেক গ্রুপের নেতা সেলিম ও ম্যাগা মোবাইল ফোন ষ্টেশনের মালিক রফিকুলের অবস্থা আশংকাজনক। আহতদের গাংনী হাসপাতাল, মেহেরপুর সদর হাসপাতাল ও কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ দু’রাউন্ড গুলি ও কয়েকটি টিয়ার সেল নিক্ষেপ করে। বর্তমানে গাংনী বাজার থমথমে অবস্থা বিরাজ করছে। আতংকিত বাজারের দোকানিরা সব বনদ্ধ করে পালিয়ে গেছে। অতিরিক্ত পুলিশ ও র‌্যাব,আর্মস পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,গতকাল ২৪ মার্চ বুধবার শেষ বিকেলে প্রধানমন্ত্রীর সাথে চীন সফর শেষে দেশে ফেরা গাংনী উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক আব্দুল খালেকের সংবর্ধনার আয়োজন করে খালেক সমর্থিত গ্রুপ। এই সংবর্ধনাকে কেন্দ্র করে সকাল থেকে প্রতিপক্ষ গ্রুপ মেহেরপুর-২ গাংনী আসনের সাবেক এমপি মকবুল হোসেন গ্রুপের লোকজন বানচালের চেষ্টা শুরু করে। বিকেল সাড়ে ৫ টার দিকে খালেকের লোকজন ব্যান্ড বাজিয়ে গাংনী বাসষ্ট্যান্ডে সংবর্ধনা স্থলে উললাস করছিলো। এসময় মকবুল গ্রুপের লোকজন কুটুক্তি করলে উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ বেঁধে যায়। ঘন্টা ব্যাপী চলে ধাওয়া পাল্টা ধাওয়া। সংঘর্ষে আহত হয় উভয় গ্রুপের অর্ধশতাধিক আওয়ামীলীগ নেতা কর্মী। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড গুলি ও কয়েকটি টিয়ারসেল নিক্ষেপ করে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.