Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের গাংনীর চাঞ্চল্যকর আলফাজ হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২ জন বেকসুর খালাস

মেহেরপুরের গাংনীর চাঞ্চল্যকর আলফাজ হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২ জন বেকসুর খালাস

নিউজ ডেস্ক
মেহেরপুরের গাংনীর চাঞ্চল্যকর আলফাজ হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২ জন বেকসুর খালাসের রায় দিয়েছে আদালত। যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্তরা হলেন,লোকমান (৩০),সাইফুল (৩৫) এবং শরিফুল (২৭)। এদের মধ্যে লোকমান(৩০) ও শরিফুল পলাতক রয়েছে। বেকসুর খালাস প্রাপ্তরা হলেন,আফজাল ও তার মেয়ে রাশেদা।
আজ ১৫ মার্চ বেলা পৌনে ৩ টার দিকে মেহেরপুর জেলা ও দায়রা জজ জাহাঙ্গীর আলম মোললা এ রায় ঘোষনা করেন।
মামলার ১৫ জন সাক্ষির সাক্ষে অভিযোগ প্রমানিত হওয়ায় মামলার ৫ আসামীর মধ্যে গাংনীর করমদির আজীমুর্দ্দিনের ছেলে লোকমান(৩০),কুষ্টিয়া দৌলতপুরের আফজালের ছেলে সাইফুল(৩৫) এবং সাইফুলের ছোট ভাই শরিফুল ইসলাম সহ প্রত্যেকের যাবজ্জীবন কারাদণ্ড,৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরোও ৩ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মামলার অপর দু’ আসামী আফজাল ও তার মেয়ে রাশেদা কে বেকসুর খালাসের রায় দেয় আদালত।
মামলার বিবরনে জানা যায়,২০০১ সালের ২০ জুলাই অপহরনের পরের দিন গাংনীর করমদী গ্রামের একটি গমের জমি থেকে আলফাজের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে গাংনী থানা পুলিশ। আলফাজের বড় ভাই আজিজুল লাশ শনাক্ত করে এবং ৫ জনকে আসামী করে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
সরকার পক্ষে মামলা পরিচালনা করেন পিপি এ্যাডভোকেট মিয়াজান আলী। আসামী পক্ষেমামলা পরিচালনা করেন এ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.