Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের গাংনীর জোড়পুকুরিয়া বাজারে বাস-আলগামন সংঘর্ষ।। আহত ৫।। উত্তেজিত জনতার সড়ক অবরোধ ।। আধাঘন্টা পর পুলিশী হস্তক্ষেপে যানবাহন চালাচল শুরু

মেহেরপুরের গাংনীর জোড়পুকুরিয়া বাজারে বাস-আলগামন সংঘর্ষ।। আহত ৫।। উত্তেজিত জনতার সড়ক অবরোধ ।। আধাঘন্টা পর পুলিশী হস্তক্ষেপে যানবাহন চালাচল শুরু

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(১বৈশাখ/১৪ এপ্রিল):
মেহেরপুরের গাংনীর জোড়পুকুরিয়া বাজারে যাত্রীবাহী বাসের সাথে যাত্রীবাহী আলগামনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছে আলগামনে থাকা ৫ যাত্রী। বর্তমানে আহতরা হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।
এদিকে বাজারের উত্তেজনা জনতা বাসটিকে ধরতে না পরলেও প্রতিবাদে আধাঘন্টা মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে রাখে। এসময় জোড়পুকুরিয়া বাজারের দুপাশে অনেক গাড়ি আটকা পড়ে যানযটের সৃষ্টি হয়। সংবাদ পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে পৌছে। পুলিশী মধ্যস্থতায় অবরোধকারীদের সাথে বাসমালিকের সমঝোতা বৈঠকের আশ্বাসের পেক্ষিতে অবরোধকারীরা সড়ক অবরোধ তুলে নেয়।
গাংনী থানার অফিসার ইন চার্জ বলেন,বাস আলগামনকে ধাক্কা দিলে আলগামন উল্টে কয়েকজন আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে। পরে পুলিশী হস্তক্ষেপে রাস্তা অবরোধমুক্ত হয়।
পুলিশ জানায়,আজ ১৪ এপ্রিল মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস গাংনী উপজেলার জোড়পুকুরিয়া নাম স্থানে পৌছে অপর দিক থেকে আসা একটি যাত্রীবাহী আলগামনকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে আলগামনটি উল্টে যায়। ধাক্কা দিয়ে বাসটি দ্রুত পালিয়ে যায়। পরে উপস্থিত জনতা রক্তাক্ত অবস্থায় আলগামন যাত্রীদের উঠিয়ে হাসপাতালে পাঠায়।
উল্লেখ্য,এক সপ্তাহের ব্যবধানে একই স্থানে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়া সহ একাধিক সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.