Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরের গোভীপুরে গোপন বৈঠকে পুলিশের হানা ।। বোমাসহ ৯ শিবির কর্মী আটক

মেহেরপুরের গোভীপুরে গোপন বৈঠকে পুলিশের হানা ।। বোমাসহ ৯ শিবির কর্মী আটক

7মেহেরপুর নিউজ,০৪ মার্চ:
মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের কবরস্থান সংলগ্ন ডাবুর বাড়িতে গোপন বৈঠক চলাকালে শিবিরের ৯ কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে চারটি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। জেলায় বড় ধরনের কোনো নাশকতার পরিকল্পনা করতেই এ গোপন বৈঠক করছিল শিবির কর্মীরা ধারণা পুলিশের।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি দল শুক্রবার দুপুরে অভিযান পরিচালনা করে তাদের আটক করেন। তবে এ সময় বাড়ির মালিক, ছেলেসহ তিন জন পালিয়ে যায়।
আটক শিবির কর্মীরা হলেন, গাইবাদ্ধা জেলার পূর্ব বাছাহাটি গ্রামের সুন্দর আলীর ছেলে মকছেদ আলী (৩২), কুষ্টিয়া মিরপুরের মির রাজ্জাকের ছেলে মির ওয়ালিদ সেতু (২০), মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের ছানা উল্লাহর ছেলে সাদ্দাম হোসেন (২৬), ছবিদার আলীর ছেলে ওয়ালিদ হোসেন (১৮), আনোয়ারুল ইসলামের ছেলে আশানুর রহমান সজিন (১৬), মিজানুর রহমানের ছেলে নাজমুল ইসলাম (১৯), কেছমত আলীর ছেলে আরজেন আলী (১৬), লাল্টু মিয়ার ছেলে সোহাগ আলী (১৯) এবং একই উপজেলার বুড়িপোতা গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহীন ইসলাম (১৯) কে আটক করে।
মেহেরপুরের পুলিশ সুপার (এসপি) হামিদুল আলম বলেন, গোপন সংবাদে জানতে পারি গোভীপুর গ্রামের কবরস্থানের পাশের একটি বাড়িতে শিবিরের গোপন বেঠক চলছে। পরে সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরীকে নির্দেশ দিলে তার নেতৃত্বে পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। সেখানে অভিযান চালিয়ে ৯ জন শিবির কর্মীকে আটক করে পুলিশ। পরে সেখান থেকে ৪টি তাজা বোমা উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, বড় ধরনের নাশকতা ঘটানোর জন্য শিবির কর্মীরা গোপন বৈঠক করছিল বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। শনিবার আদালতের মাধামে তাদের কারাগারে পাঠানো হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.