Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা কে কোথায় ঈদের নামাজ পড়বেন

মেহেরপুরের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতারা কে কোথায় ঈদের নামাজ পড়বেন

“রমজানের ওই রোজার শেষে এলো খুশি’র ঈদ।” নজরুলের সেই আনন্দের শিহরণ জাগানিয়া কালজয়ী এ গান ধনী-গরিব, শিশু-কিশোর, তরুণ-যুবক  প্রৌঢ়-বৃদ্ধ সবার মনেই যেনো আনন্দের বার্তা নিয়ে আসে। আর এই খুশির ঈদে মেহেরপুরের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা  কে কোথায় কোন ঈদের জামায়াতে নামাজ পড়বেন এবং দিনের কি কি কর্মসূচী রয়েছে সেটা নিয়ে রিপোর্ট করেছেন মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন ও সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান মিজান:
3456ফরহাদ হোসেন,সংসদ সদস্য,মেহেরপুর-১ আসনঃ

মেহেরপুর-০১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন শহরের নতুন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে বাড়িতে ফিরে পরিবারের লোকজনের সাথে কিছু সময় কাঁটাবেন এবং হালকা খাবার খাবেন। এরপর তিনি নিজ বাসভবনে দিনভর দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

মকবুল হোসেন,সংসদ সদস্য.মেহেরপুর-২ আসনঃ

মেহেরপুর-০২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন গাংনী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন। নামাজ শেষে তিনি আত্নীয় স্বজনের কবর জিয়ারত করবেন। এছাড়াও তিনি গাংনী উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সারাদিন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

জয়নাল আবেদীন,সাবেক সংসদ সদস্য,মেহেরপুর-১ আসনঃ

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-১ 8.......4...................আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রতি বছরের ন্যায় এবছরও  শহরের পুরাতন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষেই তিনি তার জন্মস্থান নিজ গ্রাম মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে যাবেন এবং সেখানে শায়িত পিতা-মাতার কবর জিয়ারত করবেন। কবর জিয়ারত শেষে স্থানীয় গ্রামবাসী ও দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।দুপুরের পর তিনি শহরের বাসভবনে ফিরে আসবেন এবং  দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। সন্দ্ধ্যায় যাদবপুর সড়কের নিজস্ব কার্যালয়ে দলীয় কর্মী ও সাধারন জনতার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

amjadমো: আমজাদ হোসেন,সাবেক সংসদ সদস্য মেহেরপুর-২ গাংনী আসন:

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও মেহেরপুর-২ আসনের চার দলীয় সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন নিজ গ্রাম গাংনী উপজেলার হিন্দা ঈদগাহ ময়দানে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন। নামাজ শেষে বাবা-মায়ের কবর জিয়ারত করবেন এবং পরিবারের লোকজনের সাথে কিছুটা সময় কাঁটাবেন।
দুপুরের দিকে তিনি গ্রামের সাধারন মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। শেষ বিকেলে গাংনী উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।
mp.masud arunমাসুদ অরুন,সাবেক সংসদ সদস্য, মেহেরপুর-০১ আসন:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন  মেহেরপুর নতুন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে তিনি জেলা বিএনপির কার্যালয়ে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।
প্রফেসর আব্দুল মান্নান,সাবেক সংসদ সদস্য,মেহেরপুর-০১ আসন:

Pic-2. Prof-Abdul Mannanমেহেরপুর-০১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান ঢাকার জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন।  নামাজ শেষে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের জন্য গণভবনে যাবেন।

এ্যাডভোকেট মিয়াজান আলী,সাধারন সম্পাদক জেলা আওয়ামলীগ ও প্রশাসক জেলা পরিষদ:

মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের 277সাধারণ সম্পাদক অ্যাড. মিয়াজান আলী তার নিজ গ্রাম মেহেরপুর সদর উপজেলার খন্দকারপাড়া ঈদগাহ ময়দানে ঈদের নামাজ পড়বেন। নামাজ শেষে খন্দকারপাড়া কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করবেন এবং পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাঁটাবেন। বিকেলে কোট মোড়ের নিজস্ব কার্যালয়ে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

মারুফ আহমেদ বিজন,সদর উপজেলা চেয়ারম্যানঃ

মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান মারুফ আহমেদ বিজন নতুন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে বাবার কবর 0111জিয়ারত শেষ নিজ বাসভবনে ফিরবেন। বিকেলে তিনি দলীয় অফিসে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

আমিরুল ইসলাম, চেয়ারম্যান, মুজিবনগর উপজেলা:

মুজিবনগর উপজেলা চেয়ারম্যান  ও জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আমিরুল ইসলাম নিজ গ্রাম মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামে ঈদের নামাজ পড়বেন। পরে তিনি দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।
chairman-mojibমোরাদ হোসেন,গাংনী উপজেলা চেয়ারম্যান:

গাংনী উপজেলা চেয়ারম্যান মোরাদ হোসেন করমদী ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। পরে তিনি  সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করবেন।
মোতাছিম বিল্লাহ মতু,পৌর মেযর,মেহেরপুর:

মেহেরপুর পৌরসভার মেয়র আলহাজ মোতাছিম বিল্লাহ মতু নতুন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ বাড়ি বাড়ি গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।
abc 5আহমদ আলী,গাংনী পৌর মেয়র:

গাংনী পৌর মেয়র আহমদ আলী গাংনী শহরের চৌগাছা ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। তিনি তার নিজ বাসভবনে  দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

এছাড়াও সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শফিকুল আলম চৌগাছা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে, গাংনী উপজেলা gangi-maiorআওয়ামীলীগের সভাপতি সাইদুজ্জামান খোকন তেরাইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে, উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক করমদী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক গাংনী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন।

এম এ এস ইমন,সহ সম্পাদক,উপকমিটি বাংলাদেশ আওয়ামীলীগঃ

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক এম এ এস ইমন মেহেরপুর পুরাতন ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ 521757_10151573376650027_1059883678_nশেষে আত্নীয় স্বজনের কবর জিয়ারত শেষে বাড়ি ফিরে আসবেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। দিনের কোন একভাগে তিনি মেহেরপুরের স্থানীয় সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

 

এ্যাড:খন্দকার একরামুল হক হীরা,উপদেষ্টা মেহেরপুর জেলা আওয়ামীলীগ ও ম্যানেজিং বোর্ড সদস্য,বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি:
Advocat hiraমেহেরপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি’র  ম্যানেজিং বোর্ড সদস্য এ্যাড:খন্দকার একরামুল হক হীরা তার নিজ গ্রাম খন্দকারপাড়া জামে মসজিদ ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে তিনি খন্দকারপাড়া কবরস্থানে বাবা-মায়ের কবর এবং পারিবারিক কবরস্থানে শায়িত আত্নীয় স্বজনের কবর জিয়ারত করবেন। তিনি তার নিজ বাসভবনে নিজ গ্রামের মানুষ ও দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।
3_6231গোলাম রসুল,সভাপতি, সদর উপজেলা আওয়ামীলীগ:

মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ গোলাম রসুল পুরাতন ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে তিনি তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।
এ্যাডভোকেট ইয়ারুল ইসলাম,সভাপতি শহর আওয়ামীলীগ:মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ইয়ারুল ইসলাম পুরাতন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় 484870_350018615103350_195745380_nকরবেন।নামাজ শেষে নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।
আক্কাস আলী,সাধারন সম্পাদক শহর আওয়ামীলীগ:

মেহেরপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্কাস আলী প্রতি বছরের ন্যায় এবছরও পুরাতন ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন। নামাজ শেষে নিজ বসভবনে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।
সাজ্জাদুল আনাম,সভাপতি মেহেরপুর জেলা যুবলীগ:

shajedurমেহেরপুর জেলা যুবলীগের সভাপতি সাজ্জাদুল আনাম নতুন পৌর ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন।নামাজ শেষে পরিবারের সাথে কাটাবেন পুরোটা দিন।
সাফুয়ান আহমেদ রুপক,সভাপতি মেহেরপুর জেলা ছাত্রলীগ:

মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাফুয়ান আহমেদ রুপক নতুন পৌর ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন।বিকেলে নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.