Templates by BIGtheme NET
Home / বিনোদন / মেহেরপুরের তানিম মাহমুদ প্রকাশ করেছে প্রথম একক এলবাম “প্রথমা”

মেহেরপুরের তানিম মাহমুদ প্রকাশ করেছে প্রথম একক এলবাম “প্রথমা”

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৭ মার্চ:

ফিউশন, সলো রক, হেভি মেটাল, মেলোডির সমন্বয়ে ডেডলাইন মিউজিকের (ডিএলএম) ব্যানারে উদীয়মান তরুন শিল্পি তানিম মাহমুদ প্রকাশ করেছেন নিজের প্রথম একক অ্যালবাম ‘প্রথমা’।
তানিম মাহমুদ মেহেরপুরের সন্তান। বাবা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস এবং মা জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামিম আরা হীরা। বাবা মায়ের অনুপ্রেরনায় তানিমের এই পথচলা জানালেন তানিম।
লুকিয়ে রেখেছি, বৃষ্টি আয়, ও জীবন-রে, প্রথমা তোমায়, মফস্বলের চিঠি, যেও না সে পথে, রাজার শহর, ঘৃণিত প্রেয়সী, মেয়ে বলতে পারো?,এতদিনে এলে শিরোনামের ১০টি গান রয়েছে এই এলবামে। বেশির ভাগ গানের কথা লিখেছেন তানিম মাহমুদ নিজেই। একটি গান লিখেছেন বিখ্যাত গীতিকার লতিফুল ইসলাম শিবলী। সুর, সংগীত, মিক্স ও মাস্টারিং করেছেন তানিম মাহমুদ ও সেতু চৌধুরী।
তানিম মাহমুদ মেহেরপুর নিউজকে বলেন, ‘এটা আমার জীবনের প্রথম অ্যালবাম। তাই চেষ্টা করেছি ভালো গানের মাধ্যমে অ্যালবামটিকে স্মরণীয় করে রাখতে।’
তানিম আরো জানান, এতে ফিউশন, সলো রক, হেভি মেটাল, মেলোডির পাশাপাশি কিছু এক্সপেরিমেন্টাল গানও রয়েছে। আশা করছি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।’মেহেরপুর জেলার সকলের কাছে মেহেরপুর নিউজের বরাত দিয়ে তানিম মাহমুদ জানান,আমি আপনাদের সন্তান। আপনাদের অনুপ্রেরনা ও সহযোগীতায় আমার এ অগ্রযাত্রাকে এগিয়ে নেবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.