Templates by BIGtheme NET
Home / শিক্ষা ও সংস্কৃতি / মেহেরপুরের দারিয়াপুরে ছাত্রীর সাথে অনৈতিক আচরণের অভিযোগ প্রমানিত হওয়ার আগেই শিক্ষককে জনসম্মুখে শারিরিকভাবে লাঞ্চিত করেছে এলাকাবাসী

মেহেরপুরের দারিয়াপুরে ছাত্রীর সাথে অনৈতিক আচরণের অভিযোগ প্রমানিত হওয়ার আগেই শিক্ষককে জনসম্মুখে শারিরিকভাবে লাঞ্চিত করেছে এলাকাবাসী

মেহেরপুর নিউজ,১৩ মে:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের কামিনী নামের দশম শ্রেণির (ভকেশনাল) এক ছাত্রীর সাথে অনৈতিক আচরণ করেছে এমন অভিযোগে অভিযোগ প্রমানিত হওয়ার আগেই জনসম্মুখে বহিরাগত দূবৃত্তরা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে গনপিটুনিসহ চুল দাড়ি কেটে লাঞ্চিত করেছে। খবর পেয়ে মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুণ কমুার মন্ডল, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ কাজী সালেক উদ্দিন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় এলাকার জনসাধারণের মনে শংকা বিরাজ করছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিয়ামত আলী জানান, দশম শ্রেণির ছাত্রী কামিনীর সাথে অনৈতকি আচরন করেছে এমন অভিযোগে তার মা ময়না খাতুন গতকাল সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে একটি আবদেন করে স্কুল ম্যানেজিং কমিটির কাছে। সে বিষযে ১৪মে বৃহস্পতিবার স্কুল ম্যানেজিং কমিটি ও শিক্ষকেদর মিটিং হওয়ার কথা। এরই মধ্যে একদল বহিরাগত দূবৃত্ত আজ সকাল ৯টার দিকে স্কুল চলাকালে স্কুলে প্রবেশ করে সহকারী প্রধান শিক্ষককে পেটাতে পেটাতে দারিয়াপুর বাজারে নিয়ে যেয়ে সেখানে তার চুল দাড়ি কেটে লাঞ্চিত করে।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ কাজী সালেক জানান, ছাত্রীর সাথে শিক্ষকের অনৈতিক আচরণ করা ঠিক হয়নি। পাশাপশি আইন নিজের হাতে তুলে নিয়ে এলাকাবাসী অণ্যায় করেছে। অভিয়োগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুণ কমুার মন্ডল জানান, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করায় আগামীকাল স্কুল ম্যানেজিং কমিটির মিটিং ছিলো। সেখানে শিক্ষক দোষী প্রমানিত হলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতো। কিন্তু এর মধ্যে বহিরাগতরা আইন হাতে তুলে নিয়ে যেমন অপরাধ করার পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে প্রতিষ্ঠানে মর্যাদা নষ্টা করার অপরাধ করেছে। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন গ্রামবাসী জানান, অভিযোগ প্রমানিত হলে শিক্ষকের বিরুদ্ধে স্কুল ম্যানেজিং কমিটি ব্যবস্থা নিতে পারতো। তার আগেই বহরিাগত দূবৃত্তরা স্কুলে হামলা চালিয়ে প্রতিষ্ঠানে মর্যাদা নষ্ট করেছে। তাদের বিচারও করতে হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.