Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুরের দুইটি আসনে ২ দিনে আ.লীগের মনোনয়নপত্র কিনেছেন ২০ নেতা

মেহেরপুরের দুইটি আসনে ২ দিনে আ.লীগের মনোনয়নপত্র কিনেছেন ২০ নেতা

মেহেরপুর নিউজ,১১ নভেম্বর:
আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আমাদের কাছে গতকাল শনিবার শেষ খবর পাওয়া পর্যন্ত মেহেরপুর জেলার ২টি আসন থেকে দলের মনোনয়ন ফরম কিনেছেন ২০জন। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনেছেন মেহেরপুর-১ আসনে ১১ জন মনোনয়নপ্রত্যাশী ও মেহেরপুর-২ (গাংনী) আসনে ৯ জন মনোনয়নপ্রত্যাশী। গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে ৮টি বুথে মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে ৩০ হাজার টাকার বিনিময়ে মনোনয়নপত্র ক্রয় করেন। মনোনয়নপত্র বিক্রয় চলবে আজ রবিবার সন্ধ্যা পর্যন্ত।
মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর):

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনেছেন মেহেরপুরে ১১ জন মনোনয়নপ্রত্যাশী। আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয় থেকে তারা এ মনোনয়নপত্র সংগহ করেন। যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাঁরা হলেন- সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন, সাবেক সংসদ সদস্য প্রফেসর আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড.মিয়াজন আলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা আব্দুস শুকুর ইমন, শহর আওয়ামী লীগের সভাপতি সাবেক ছাত্রনেতা অ্যাড. ইয়ারুল ইসলাম, সাবেক ছাত্রনেতা অ্যাড. আব্দুস সালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতি উপ কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা আসলাম শিহির, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ও হাবিবুর রহমান ।
মেহেরপুর-২ (গাংনী):

আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মেহেরপুর-২ গাংনী আসনে আওয়ামী লীগের ৯ জন প্রার্থী মনোনয়নপত্র নিয়েছেন। মনোনয়নপত্র উত্তোলনকারীরা হলেন- সংসদ সদস্য মকবুল হোসেন, সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাবেক পৌর মেয়র আহমেদ আলী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নুর জাহান বেগম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক একেএম শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান মুকুল, কাথুলী ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা । মনোনয়ন প্রত্যাশীদের অনুসারী তাদের মনোনয়ন নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে জাতীয় সামাজতান্ত্রিক দল (জাসদ) এর মনোনয়নপ্রত্যাশী মেহেরপুর-১ ( মেহেরপুর সদর ও মুজিবনগর) আসন থেকে জাতীয় সামাজতান্ত্রিক দল (জাসদ) এর ফরম ক্রয় করেছে শফিকুল ইসলাম কাজল।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.