Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মেহেরপুরের দুটি সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

মেহেরপুরের দুটি সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

Dariyapur 06-09-16(1)মেহেরপুর নিউজ,০৬ সেপ্টেম্বর:
মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর ও নাজিরাকোনা সীমান্তে বিজিবি-বিএসএফ’র ক্যাম্প কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টার দিকে
দারিয়াপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ১১২ এর নিকট শুন্য রেখা বরাবর মেহেরপুর জেলার মুজিবনগর থানার সবার মাঠ নামক স্থানে বিজিবি-বিএসএফ বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠকে বিজিবি‘র পক্ষে নেতৃত্ব দেন দারিয়াপুর বিওপি কমান্ডার হাবিলদার মোঃ আব্দুর রহমান এবং বিএসএফ’র পক্ষে নেতৃত্ব দেন ১৫ বিএসএফ ব্যাটালিয়নের বিটারপাড়া ক্যাম্প কমান্ডার এএসআই কেসি হালদার।
Najirakona 06-09-16অপরদিকে, নাজিরাকোনা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ১০৯ এর নিকট শুন্য রেখা বরাবর মেহেরপুর জেলার মুজিবনগর থানার আইসিপি নামক স্থানে বিজিবি-বিএসএফ বিওপি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠকে বিজিবি‘র পক্ষে নেতৃত্ব দেন নাজিরাকোনা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ মোসলেম উদ্দিন এবং বিএসএফ এর পক্ষে নেতৃত্ব দেন ৮১ বিএসএফ ব্যাটালিয়নের পাথরঘাটা ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর কমলা ইয়াদব।
বিজিবি-৬ চুয়াডাঙ্গা পরিচালক লে. কর্ণেল মোহাম্মদ আমির মজিদ জানান, দুটি পতাকা বৈঠকেই উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকা, তারকাটার বেড়া না কাটা, ভারত হতে কোন মাদকদ্রব্য বাংলাদেশের অভ্যন্তরে না আসা, নারী ও শিশু পাচার না হওয়া এবং অবৈধভাবে কোন বাংলাদেশী/ভারতীয় নাগরিক সীমান্ত পারাপার না হয় সে ব্যাপারে আলোচনা হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.