Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরের বাজিতপুর সীমান্তে গুলি ও বোমার বিকট শব্দ।। আতংকিত মেহেরপুরবাসী

মেহেরপুরের বাজিতপুর সীমান্তে গুলি ও বোমার বিকট শব্দ।। আতংকিত মেহেরপুরবাসী

একৃক্লসিভ সংবাদ
মেহেরপুর নিউজ ২৪ ডট কম(৬ এপ্রিল):
মেহেরপুর সদর উপজেলার বাজিতপুর সীমান্তে মধ্যরাতে গুলি ও বোমার বিকট শব্দে আতংকিত হয়ে পড়ে সীমান্তবাসী সহ মেহেরপুর শহরবাসী। মধ্যরাতেই আতংকিত মানুষেরা সীমান্তে কি ঘটছে সংবাদ জানার জন্য সাংবাদিকদের ফোন করতে থাকে।
আজ ৬ এপ্রিল দিনের আগের রাত ১২ টা ৫ মিনিটের পর থেকে বাজিতপুর সীমান্ত থেকে গুলির ও বোমার শব্দ কানে আসতে থাকে। কিন্তু সীমান্তবর্তী গ্রামগুলোর কেউ নিশ্চিত করে ভলতে পারছেনা আসলে কি ঘটছে। কেউ কেউ মোবাইল ফোনে জানান,বিডিআর ও বিএসএফ এর মধ্যে বাজিতপুর সীমান্তের নলগাড়ির মাঠে গুলাগুলি চলছে। আবার কেউ কেউ বলছে চোরাকারবারী ও বিএসএফ সদস্যদের মধ্যে গুলাগুলি হচ্ছে। আবার অনেকে বলছে,সীমান্তবর্তী গ্রামে হিন্দু পরিবারের বিয়েতে পটকা ফোটানো হয়েছে। কারণ পোটকা আর গুলির আওয়াজ একই রকম মনে হয়। কিন্তু এ রিপোর্ট লেখা রাত ১ টা ১০ মিনিট পর্যন্ত ঘটনা সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানা না গেলেও এটা নিশ্চিত হওয়ায় গেছে বাংলাদেশের বাজিতপুর এবং ভারতের বেষ্টগঞ্জ সীমান্তে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটেছে।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম মেহেরপুর নিউজ কে বলেন,বাজিতপুর সীমান্তে গুলি হয়েছে এটা অনেকটা নিশ্চিত। তবে কি কারনে হয়েছে এটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। বাজিতপুর ক্যাম্প ও বুড়িপোতা বিডিআর ক্যাম্পে যোগাযোগ করলে তারা বলছে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। তাদের ধারণা ভারতীয় সীমান্তবর্তী গ্রাম গুলোতে পূজা উৎসব চলছে। এ কারণে তারা পটকা ফুটিয়ে থাকতে পারে।
এ ব্যাপারে বুড়িপোতা ও বাজিতপুর ক্যাম্পের সাথে তাৎক্ষনিকভাবে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও বিডিআরের পক্ষে কোন সাড়া পাওয়া যায়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.