Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের বিভিন্ন রুটে বাস মালিক সমিতির নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় ।। জেলা প্রশাসকের কাছে অভিযোগ

মেহেরপুরের বিভিন্ন রুটে বাস মালিক সমিতির নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় ।। জেলা প্রশাসকের কাছে অভিযোগ

555মেহেরপুর নিউজ,০৭ জুলাই:
মেহেরপুররের কাথুলী সড়কের নসিমন স্ট্যান্ডে বাস মালিক সমিতির লোক দাবি করে ওই রুটে চলাচলকারী ইজিবাইক, নসিমন, আলগামন সহ বিভিন্ন ক্ষুদ্র যানবাহন মালিকদের কাছে থেকে চাদা আদায় করে আসছে সেলিম ও শরীফ নামের ২ ব্যাক্তি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া এবং চাঁদা মুক্তির দাবিতে মঙ্গলবার মেহেরপুর জেলা প্রশাসকের কাছে শতাধীক ভুক্তভুগী যানবাহনের চালকরা গনস্বাক্ষর করে একটি অভিযোগ দাখিল করেছেন ।

তারা লিখিত অভিযোগে জানায়, প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মেহেরপুর শহরের বেড়পাড়ার রুহুল আমিনের ছেলে সেলিম এবং মৃত জমশেরের ছেলে শরীফ বাস মালিকের লোক দাবি করে সকল ক্ষুদ্র যানবাহন চালকদের কাছে থেকে চাঁদা আদায় করে। চাঁদা না দিলে তারা যানবাহন থেকে যাত্রীদের নামিয়ে দেয় এবং যাববাহন ভাংচুর করার চেষ্টা করে।
তবে, শুধু মেহেরপুর কাথুলী সড়কেই নয় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের ওয়াপদা মোড়ে এবং মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের গরুর হাটের কাছেও বাসমালিক সমিতির নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় করার অভিযোগ দীর্ঘদিনের। এসকল চাঁদাবাজদের দৌরাত্ম বন্ধ করা প্রয়োজন বলে মনে করেণ ভুক্তভুগী চালক ও সাধারণ যাত্রীরা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.