Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের বুড়িপোতা সীমান্তের সীমান্ত পিলারের পাশ থেকে উদ্ধার হওয়া বৃদ্ধের লাশের পরিচয় মেলেনি॥ ময়নাতদন্ত শেষ॥ বেওয়ারিশ হিসেবে লাশ দাফন

মেহেরপুরের বুড়িপোতা সীমান্তের সীমান্ত পিলারের পাশ থেকে উদ্ধার হওয়া বৃদ্ধের লাশের পরিচয় মেলেনি॥ ময়নাতদন্ত শেষ॥ বেওয়ারিশ হিসেবে লাশ দাফন

ফলোআপ

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৭ মে:

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্তের শালিকা গ্রামের ঠাকুর ঝুলার মাঠের সীমান্ত পিলার ১১২/৪ এস সাব পিলারের পাশ থেকে রোববার সন্দ্ধ্যা সাড়ে ৭ টার সময় উদ্ধার হওয়া এক বৃদ্ধের লাশের পরিচয় এখনও মেলেনি। আজ ১৭ মে সোমবার সকালে মেহেরপুর মর্গে ময়নাতদন্ত শেষে মেহেরপুর পৌরসভার ব্যবস্থাপনায় বেওযারিশ লাশ হিসেবে মেহেরপুর পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

ময়নাতদন্তকারী চিকিৎসক মেহেরপুর নিউজ কে জানিয়েছে,হিটস্টোকে বৃদ্ধ মারা গেছে। তার মৃত্যুর কারণ অপুষ্টি ও প্রচন্ড খরতাপ। এছাড়া ময়নাতদন্তে আর কোন আলামত শনাক্ত হয়নি।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এস আই জিহাদ বলেন,উদ্ধার করা বৃদ্ধের লাশটি পরিচয় মেলেনি। সকালে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে মেহেরপুর পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি বলেন, ময়নাতদনত্ম রিপোর্টে বৃদ্ধের মৃত্যুর কারণ হিসেবে চিন্থিত করা হয়েছে হিটস্ট্রোক।

উল্লেখ্য, রোববার রাত ১১ টার দিকে মাঠে জমিতে সেচে পানি দেয়া লোকজন একটি মানুষ পিলারের কাছে পড়ে থাকতে দেখে মেহেরপুর সদর থানা পুলিশ কে সংবাদ দেয়। সংবাদ পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের এস আই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে শালিকা গ্রামের ঠাকুর ঝুলার মাঠের সীমান্ত পিলার ১১২/৪ এস সাব পিলারের পাশ থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে সদর থানায় নিয়ে আসে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.