Templates by BIGtheme NET
Home / বিনোদন / মেহেরপুরের মাটি ও মানুষের সাথে আমার নাড়ির সম্পর্ক —- শাকিলা জাফর

মেহেরপুরের মাটি ও মানুষের সাথে আমার নাড়ির সম্পর্ক —- শাকিলা জাফর

7মেহেরপুর নিউজ,১৮ এপ্রিল:
দেশের খ্যাতনামা কন্ঠশিল্পি শাকিলা জাফর আবেগ আপ্লুত হয়ে বলেন, মেহেরপুরের মাটি ও মানুষের সাথে আমার নাড়ির সম্পর্ক। যে সম্পর্কের কারণে আমি অতি সহজে সকলের সাথে মিশতে পেরেছি। তিনি বলেন, আজকের এই দিনটির কথা স্মরণ রেখে মেহেরপুরের সাংস্কৃতিক অঙ্গনে গতি বাড়াতে আমি সব ধরনের সহযোগীতা করবো।
শনিবার সন্ধ্যায় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত দেশের অন্যতম কন্ঠশিল্পি শাকিলা জাফর এসব কথা বলেন। জেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি নুরুল আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা 8অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, শাকিলা জাফরের বড় বোন মন্দিরা, মামা মামনুর আহমেদ, খালা সফিনাজ আরা ইরানি।

বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মফিজুর রহমান, প্রশিক্ষক শামিম জাহাঙ্গীর সেন্টু, আবুল হাসনাত দিপু প্রমুখ। অনুষ্ঠানে শিল্পকলা একাডেমীর পক্ষে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে মেহেরপুর ব্যান্ড এসোসিয়েশনের পক্ষ থেকেও শাকিলা জাফরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে সেখানে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.