Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরের মুজিবনগরের নাজিরাকোনা সীমাত্ম দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৩ জনকে আটক করেছে বিডিআর

মেহেরপুরের মুজিবনগরের নাজিরাকোনা সীমাত্ম দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ৩ জনকে আটক করেছে বিডিআর

ওমর ফারুক প্রিন্স,মুজিবনগর থেকে
মেহেরপুরের মুজিবনগর উপজেলার নাজিরাকোনা সীমানেত্মর ১০৯ নং মেইন পিলার দিয়ে তার কাঁটার বেড়া ডিঙ্গিয়ে বাংলাদেশে প্রবেশের সময় মুজিবনগর বিডিআর ক্যাম্পের টহলরত সদস্যরা ৩ বাংলাদেশী বংশদভুত নাগরিককে আটক করেছে। আটককৃতরা হলেন,যশোর অভয়নগর থানার দুলু গ্রামের মনসুর আলী বিশ্বাসের ছেলে মফিদুল বিশ্বাস(২৫),নড়াইল জেলার কালিয়া থানার তিরুললা গ্রামের দুদু মোললার ছেলে লালচাঁদ মোললা (২৭) এবং খুলনার দীঘলিয়া থানার বামনডাঙ্গা গ্রামের বাবুল শেখের ছেলে জাকির শেখ(৩৫)। আটককৃতদের মুজিবনগর বিডিআর ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
মুজিবনগর বিডিআর ক্যাম্পের কোম্পানি কমান্ডর দীন মোহাম্মদ বলেন,আটক ৩ জনই বাংলাদেশী নাগরিক। ২ মাস আগে কয়েকজন দালাল কাজ দেয়ার নাম করে রাজশাহী সীমাত্ম দিয়ে ভারতে পাচার করে দেয়। তারা ভারতে গিয়ে ভারতের নীরুল থানা পুলিশের হাতে আটক হয়ে এবং ভারতের নিউ বোমবায় নাশিক জেলে ১৪ মাম করাবরন শেষে মুক্তি পেয়ে চুরি করে বাংলাদেশে ঢুকতে গিয়ে বিডিআরের হাতে আটক হয়েছে। তিনি আরোও বলেন,তাদের ইউনিয়নের চেয়ারম্যানের সাথে কথা বলে নিশ্চিত হওয়া গেছে তাদের বাড়ি বাংলাদেশে।
বিডিআর জানায়,আজ ২৩ ফেব্রয়ারী সকালে মুজিবনগরের নাজিরাকোনা সীমাত্মর ১০৯ নং মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় টহল বিডিআর ৩ অনুপ্রবেশকারীকে আটক করে মুজিবনগর বিডিআর ক্যাম্পে নিয়ে আসে।
আটক জাকির শেখ ও লালচাঁদ মোললা সাংবাদিকদের বলেন,ভারতে তারা বিয়ে করেছে। তাদের স্ত্রী ভারতে রয়েছে। সেখানে তারা বসবাস করে। মা বাবার সংবাদ নিতে তারা বাংলাদেশে এসেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.