Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের মুজিবনগরের রশিকপুরে কাবিরুল নামের এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের মুজিবনগরের রশিকপুরে কাবিরুল নামের এক বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা

মেহেরপুর নিউজ ২৪ ডট কম(৮ এপ্রিল):
মেহেরপুরের মুজিবনগর উপজেলার রশিকপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ আওয়ামীলীগ নেতারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে কাবিরুল নামের এক বিএনপি কর্মীকে। পুলিশ লাশ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠিয়েছে। তবে হত্যা কান্ডের সাতে জড়িত থাকার অপরাধে কাউকে আটক করতে পারিনি পুলিশ।
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ জালালউদ্দীন বলেন,জমিতে গম কাঁটাকে কেন্দ্র করে বুধবার দুপুরে এবং রাতে দুপক্ষের পর লোকজনের মধ্যে কয়েকদফা সংঘর্ষের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে,সংঘর্ষের জের ধরে প্রতিপক্ষের লোকজনেরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে থাকতে পারে। তিনি বলেন,রাতে গন্ডগোলের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। পুলিশ ও র‌্যাব মাঠের জমিতে অবস্থান করার সময় গ্রামের ভিতরে আকস্মিকভাবে এ ঘটনা ঘটে।
পুলিশ ও গ্রামবাসীরা জানায়,বুধবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে মুজিবনগর উপজেলার রশিকপুর গ্রামের খোকা শেখের ছেলে বিএনপি কর্মী কাবিরুল তার আত্নীয় ডা: সুরুজের পক্ষে বির্তর্কিত গমের জমিতে গম কাঁটতে যায়। এসময় পূর্ব থেকে প্রস্তুত থাকা একই গ্রামের আওয়ামীলীগ নেতা কুদ্দুস ও তার দলবল গম কাঁটতে বাঁধা দিলে উভয় গ্রুপের লোকজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। বাকতিন্ডার এক পর্যায়ে উত্তেজনা দেখা দিলে কাবিরুল সহ সুরুজের পক্ষের লোকজন পালিয়ে বাড়ি চলে আসে। কুদ্দুসের লোকজন রাত সোয়া ১ টার দিকে কাবিরুলের বাড়িতে হানা দিয়ে বাড়ির লোকজনের সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে উঠানে ফেলে রেখে চলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পর রাত ৩ টার দিকে সে মারা যায়।
উল্লেখ্য,বুধবার দুপুরে গম কাঁটা নিয়ে দুপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। পুলিশ সংঘর্ষের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটকও করেছে বলে পুলিশ জানিয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.