Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের মেয়ে প্রত্যাশা ভট্টাচার্যের কৃতিত্ব

মেহেরপুরের মেয়ে প্রত্যাশা ভট্টাচার্যের কৃতিত্ব

5মেহেরপুর নিউজ, ২০ জুন:
মেহেরপুরের মেয়ে প্রত্যাশা ভট্টাচাযর্ যশোর বোডের অধিনে মানবিক বিভাগ থেকে মেধাবৃত্তি পাওয়ার বিরল কৃতিত্ব অর্জন করেছে। সে মেহেরপুরের হোটেলবাজারের প্রলয় ভট্টাচার্যের মেয়ে এবং প্রভাবশালী আইনজীবি স্বগীয় প্রভাস ভট্টাচার্যের নাতনী। প্রত্যাশার কাকা অ্যাড. পল্লব ভট্টাচার্য জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি)

২০১৫ সালে অনুষ্ঠিত এস.এস.সি. পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সাধারণ ও মেধাবৃত্তি ঘোষণা করেছে। সে যশোর বোর্ডের অধিনে পরীক্ষায় অংশ নেয়া প্রায় দেড় লক্ষ ছাত্র-ছাত্রীর মধ্যে মানবিক, বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা বিভাগের মোট ২৩০ জনকে মেধাবৃত্তি (ট্যালেন্টপুল) প্রদান করা হয়েছে।

মেহেরপুরের মেয়ে প্রত্যাশা ভট্টাচার্য মানবিক বিভাগ থেকে মেধাবৃত্তি পাওয়ার বিরল কৃতিত্ব দেখিয়েছে। সে বর্তমানে যশোর সরকারী মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নর। প্রত্যাশা ভট্টাচার্য নিয়মিত পাঠ্যক্রম বাহিরেও অন্যান্য বিষয়েও সমান পারদর্শী।

জানা গেছে চলতি বছরে তার কলেজ আয়োজিত বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছে। সে পড়াশোনার পাশাপাশি গানশোনা, ছবি আঁকা, টেনিস খেলা দেখা ও গিটার বাজাতে ভালবাসে।

তার বাবা প্রলয় ভট্টাচার্য বর্তমানে বাংলাদেশ হাউস বিলডিং ফাইনান্স করপোরেশনের যশোর অঞ্চল প্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.