Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুরের শিল্পকলায় স্বাধীনতা দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানে হ য ব র ল অবস্থা ।। মাঝপথে শেষ

মেহেরপুরের শিল্পকলায় স্বাধীনতা দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানে হ য ব র ল অবস্থা ।। মাঝপথে শেষ

2মেহেরপুর নিউজ ২৪ ডট কম ২৬ মার্চ:
মহান স্বাধীনতা দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানে হ য ব র ল। শব্দ যন্ত্র বিভ্রাটে মাঝ পথে বন্ধ হয়ে গেলো সাংস্কৃতিক অনুষ্ঠান্। অনুষ্ঠানের মাঝ পথেই দর্শকরা বিক্ষুব্ধ হয়ে মিলনায়তন ত্যাগ করে।
জানা গেছে,বুধবার সন্ধ্যায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে মেহেরপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। নির্ধারিত সময়ের এক ঘন্টা পর অনুষ্টান শুরু হলেও শুরুতেই হ য ব র ল অবস্থার সৃষ্ট হয়।অনুষ্ঠানেন নাচ , গান ও আবৃতি হওয়ার কথা থাকলেও আবৃতি ও কয়েকটি নাচ দিয়েই শেষ করতে বাধ্য হয় অনুষ্ঠান আয়োজক কমিট। তথ্য অফিসের ম্যানুয়াল শব্দ যন্ত্র আধুনিক সরঞ্জামাদির লোড টানতে না পারায় শব্দ যন্ত্র বিভ্রাটের কারনে অনুষ্ঠানের মাঝপথে দর্শকরা রাগান্বিত হয়ে হল ত্যাগ করেতে থাকে।এতে বাধ্য হয়েই অনুষ্টান মাঝ পথে শেষ করে আয়োজক কমিটি।
তবে, পরিচয় প্রকাশ না করে কয়েকজন সাংস্কৃতিক কর্মী অভিযোগ করে বলেন, অল্প টাকায় সাউন্ড সিস্টেম নেয়ার উদ্যোশে তথ্য অফিসের সাউন্ড সিস্টেম ভাড়া নিয়েছে আযোজক কমিটি।যার ফলে অতি লোভে তাঁতী নস্ট হয়ে গেছে।
শিল্পকলায় অনুষ্ঠান দেখতে আসা মনিরুল নামের এক দর্র্শক জানান, এ ধরনের জাতীয় অনুষ্ঠানে এ রকম বিশৃঙ্খলা আর কখনো  দেখিনি।
এ বিষয়ে জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক সাইদুর রহমান বলেন, তথ্য অফিসের সাউন্ড সিস্টেম আমাদের সরঞ্জামাদির লোড টানতে না পারায় অনুষ্ঠান সম্পূর্ন করা সম্ভব হয়নি । ফলে মাঝপথে অনুষ্ঠান বন্ধ করতে হয়। তিনি তথ্য অফিসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তথ্য অফিস আগে থেকে জানালে  আমরা আমাদের মতো করে ব্যবস্থা নিতে পারতাম।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.