Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের সাথে আড্ডা মাতালেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন (ভিডিও সহ)

মেহেরপুরের সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের সাথে আড্ডা মাতালেন কথা সাহিত্যিক সেলিনা হোসেন (ভিডিও সহ)

মেহেরপুর নিউজ, ০৬ ডিসেম্বর:
স্বাধীনতা ও একুশে পদকসহ অসংখ্য পদক প্রাপ্ত প্রখ্যাত সাহিত্যিক সেলিনা হোসেন আড্ডায় মাতালেন মেহেরপুরের সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীদের সাথে।
বৃহস্পতিবার রাতে অরণী থিয়েটার এ তার কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করে। অরণী থিয়েটারের সভাপতি নিশান সাবেরের সঞ্চালনায় নারী জাগরণ, মুক্তিযুদ্ধ, সাহিত্য ও সংস্কৃতি নিয়ে বক্তব্য দেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন (তাঁর বক্তব্য শুনতে ভিডিও দুটিতে ক্লিক করুন)


অন্যদের মধ্যে বক্তব্য দেন সেলিনা হোসেনের স্বামী আনোয়ার হোসেন খান, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সহসভাপতি মাহাবুব চান্দু, সাংস্কৃতি কর্মী মাহবুবুল হক মন্টু, শ্বাশত নিপ্পন, মেহেরপুর সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহমেদ, সুজন সম্পাদক শামিম জাহাঙ্গীর সেন্টু, চিকিৎসক সজিব উদ্দীন স্বাধীন, অরণীর সদস্য কামরুজ্জামান অনিক প্রমুখ।


মতবিনিময়ের আগে তিনি মেহেরপুর অরণী থিয়েটারের কার্যালয়ে পৌছালে তাকে ফুলেল শভেচ্ছা জানান মেহেরপুর অরণী থিয়েটার, মেহেরপুর সাহিত্য পরিষদ, মেহেরপুর জেলা প্রেস ক্লাব ।
এর আগে তিনি মেহেরপুরের মুজিবনগর, আটকবর, কার্পাস ডাঙ্গার আটচলা ঘর পরিদর্শন করেন।
পরে সেলিনা হোসেনের সম্মাননায় বৈঠকি সঙ্গীত পরিবেশন করা হয়। অরণী থিয়েটারের শিল্পিরা এসময় সঙ্গীত পরিবেশন করেন।
আগামি কাল চুয়াডাঙ্গায় শিশুদের জন্য ফাউন্ডেশন নামের একটি সংগঠনের আয়োজনের সাহিত্যিক মেলায় অংশ নিবেন। চুয়াডাঙ্গা যাওয়ার প্রাক্কালে তিনি জেলার একমাত্র দৈনিক ‌মেহেরপুর প্রতিদিন’ এর কার্যালয় পরিদর্শন করেন এবং সেখানে কিছু সময় কাটান। মেহেরপুর প্রতিদিনের সম্পাদক মাহবুবুল হক পোলেন ও নির্বাহী সম্পাদক আতিক স্বপন তাঁকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.