Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / গাংনীর হাড়িয়াদহ বিল থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ

গাংনীর হাড়িয়াদহ বিল থেকে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ

Lashমেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ এপ্রিল:
মেহেরপুরের গাংনী উপজেলার হাড়িয়াদহ মুক্তচরা বিলে মাটি চাঁপা দিয়ে রাখা এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নারগিছ আক্তার (১৭) । চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার মুছাইনগর গ্রামের হাসিবুল ইসলাম হাসিবের মেয়ে। ২০১৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার্থী বলে জানিয়েছেন তার বাবা ।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে গাংনী থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে বলে পুলিশ জানায়।
আজ বৃহস্পতিবার দুপুরের দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ গাংনী উপজেলার হাড়িয়াদহ মুক্তচরা বিল থেকে লাশটি উদ্ধার করে।
গাংনী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানিয়েছেন, হাড়িয়াদহ ও গোপালনগর গ্রামের মধ্যবর্তী মুক্তচরা বিলের পাড়ে কয়েকটি শিয়াল ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা এগিয়ে যায়। এসময় ওই লাশের সন্ধান পেয়ে তারা পুলিশে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে।
তিনি আরোও জানান,নিহতের শরীরে প্রিন্টের শাড়ী রয়েছে। তার আনুমানিক বয়স ২০-২৫ বছর হবে। নিহত নারগিছের নানা রাহাতুল্লাহ জানান,পরীক্ষার পর আমার বাড়িতে বেড়াতে এসে ১৮ দিন আগে সে নিখোঁজ হয়। তাকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। লাশ পাওয়ার পরে তার পরনের কাপড় দেখে লাশ সনাক্ত করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.