Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের হিজুলী গ্রামের মাঠের সড়কে বিএনপি কর্মী নুর ইসলাম নামের এক ভূমিহীন কৃষককে জবাই ও কুপিয়ে হত্যা করেছে চরমপন্থীরা

মেহেরপুরের হিজুলী গ্রামের মাঠের সড়কে বিএনপি কর্মী নুর ইসলাম নামের এক ভূমিহীন কৃষককে জবাই ও কুপিয়ে হত্যা করেছে চরমপন্থীরা

নিউজ ডেস্ক
মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামের প্রবেশদ্বার দিনদত্তব্রীজ-হিজুলী মাঠের সড়কে নুর ইসলাম নামের এক ডিপটিউবয়েল চালককে জবাই ও কুপিয়ে হত্যা শেষে সড়কে ফেলে রেখে গেছে চরমপন্থীরা। পুলিশ আজ সকাল পৌনে ৯ টার দিকে রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ হত্যা কান্ডের সাথে জড়িত সন্দেহে এখন পর্যত্ম কেউ আটক হয়নি বলে পুলিশ জানিয়েছে।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন,জবাইকৃত নুর ইসলাম একজন ডিপটিউবয়েল চালক এবং ভূমিহীন কৃষক। সরকারি জমিতে ঘর করে বসবাস করে। সরকার ভূমিহীন হিসাবে বসবাসের জমি সহ পুকুরের একটি অংশ তার নামে বরাদ্দ করেছে। তিনি বলেন,কয়েকদিন যাবৎ নুর ইসলামের জমি ও পুকুর দখল কে কেন্দ্র করে গ্রামের দুটি দলের মধ্যে গন্ডগোল চলছে। গতরাতেও প্রতিপক্ষ দলের লোকজনের সাথে তার কথাকাটাকাটি হয়। পুকুর পাড়ের খাস জমিতে তার বাড়ির পাশে কয়েকজন লোক জোর করে বাড়ি তুলেছে। ধারণা করা হচ্ছে,খাস জমিও ১০ একর জমির পুকুর দখলকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ভাড়াটে চরমপন্থীদের দিয়ে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।
পুলিশ ও এলাকাবাসী জানায়,আজ ২১ মার্চ দিবাগত শেষ রাতের দিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের হিজুলী গ্রামের নাজিরউর্দ্দীনের ছেলে বিএনপি কর্মী ও ডিপটিউবয়েল চালক নুর ইসলাম প্রতি রাতের ন্যায় হিজুলী মাঠের সড়কের পাশে ডিপটিউবয়েল চালিয়ে জমিতে পানি দিচ্ছিল। এসময় ৬/৭ জনের একটি সশস্ত্র চরমপন্থী দল তাকে মেশিন ঘর থেকে ডেকে নিয়ে পাশেই কুপিয়ে ও জবাই করে হত্যা শেষে দিনদত্তব্রীজ-হিজুলী মাঠের সড়কে ফেলে রেখে যায়। আজ সকালে সড়ক দিয়ে পথচারীরা চলাচলের সময় রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশ কে সংবাদ দেয় এবং পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহতের পরিবারের দাবী,নুর ইসলাম একজন ভূমিহীন কৃষক এবং বিএনপি কর্মী। সরকার বসবাসের জন্য খাসজমি ও পুকুরের একটি অংশ তাকে দিয়েছে। আর এই খাসজমি ও পুকুরকে কেন্দ্র করে প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে নুর ইসলামকে হত্যা করেছে। তারা এ ঘটনার সুষ্ঠ তদত্ম ও বিচার দাবী করেছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.