Templates by BIGtheme NET
Home / ইতিহাস ও ঐতিহ্য / মেহেরপুরের ৫ শহীদ রোভার সদস্যদের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত

মেহেরপুরের ৫ শহীদ রোভার সদস্যদের ১৪তম মৃত্যু বার্ষিকী পালিত

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৪অক্টোবর:
কোরান শরিফ পাঠ, শোকসভা, দোয়া ও কবর জিয়ারতের মধ্য দিয়ে রোববার মেহেরপুরের কৃতি ৫ রোভারের ১৪ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। সকালে কবর জিয়ারতের মধ্য দিয়ে দিনটির সুচনা করা হয়। বিকেলে মেহেরপুর জেলা রোভার স্কাউটের উদ্যোগে মেহেরপুর সরকারি কলেজ মসজিদে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা রোভারের কমিশনার সহযোগি অধ্যাপক ফজলুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর কে এম মুর্শেদুল বারী, আলহাজ মোঃ রমজান আলী, প্রভাষক নূরুল আহমেদ, প্রভাষক ফুয়াদ খান, শহীদ রোভার জাভেদ ওসমানের পিতা অবসর প্রাপ্ত শিক্ষক সফিউদ্দিন আহমেদ, শহীদ মাসুমের পিতা মোয়াজ্জেম হোসেন, শহীদ মনিরুলের পিতা শহিদুল ইসলাম, শহীদ মাহফুজের পিতা আলী হোসেন, সে সময়ের আহত রোভার সদস্য ফারুক হোসেন প্রমুখ।
উলে­খ্য, ১৯৯৭ সালের ২২ অক্টোবর রাতে মেহেরপুর থেকে রোভার স্কাউটের একটি দল ৭ম রোভার মুট ও ৯ম এশিয়া প্যাসিফিকে অংশ নেয়ার জন্য সিলেটের লাক্কাতুড়া চা বাগানের উদ্দেশ্যে রওনা দেন। পর দিন ২৩ অক্টোবর ভোরের দিকে রোভার সদস্যদের বহনকারী বাসটি ঢাকার অদূরে মানিকগঞ্জের ধামরাই এলাকায় দূর্ঘটনার কবলে পড়লে ৫ রোভার সদস্য মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়ার জাভেদ ওসমান, নীলমনিহল পাড়ার মাসুম, মনিরুল, সদর উপজেলার উজুলপুর গ্রামের মাহফুজুর রহমান ও মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামের আমিনুল ইসলাম ঘটনা স্থলে মৃত্যু রবন করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.