Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরে অগ্নিদগ্ধ মুনিয়ার নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

মেহেরপুরে অগ্নিদগ্ধ মুনিয়ার নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

186মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৮ নভেম্বর:
মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের অগ্নিদগ্ধ মুনিয়ার নির্যাতন কারীদের বিচার  এবং তাকে আইনি সহায়তা প্রদানের দাবিতে মেহেরপুর শহরে মানববন্ধন করেছে খান ফাউন্ডেশনের উপজেলা ফোরামের সদস্যরা।
আজ সোমবার সকাল ১১ টার দিকে মেহেরপুর সদর উপজেলা পরিষদের সামনের সড়কে খান ফাউন্ডেশনের ফিল্ড কো-অর্ডিনেটর রেহেনা খাতুনের নেতৃত্বে এ মানব বন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধনে ইউপি সদস্য দিলরুবা খাতুন,বেলী খাতুন,লালবানু,বেলী আখতার,শাহিনা খাতুন,ফিরোজা খাতুন,ফাতেমা খাতুন,হালিমা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।
1212উল্লেখ্য,১২ নভেম্বর মঙগলবার সন্ধ্যায় মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের গৃহবধু মুনিয়া শশুড়ের দ্বারা মানসিক নির্যাতনের শিকার হয়ে ক্ষোভে ও ঘৃনায় নিজ শরিরে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেলর হাসপাতালের রেফার্ড করা হয়।পরদিন তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে রেফার্ড করা হয়।
এ ঘটনায় মেহেরপুর নিউজ ডট কমে পরপর্ দু’দিন দু’টি সংবাদ প্রকাশ হওয়ায় তা খান ফাউন্ডেশনের নজরে আসে এবং তারা মুনিয়াকে আইনি সহায়তা দেয়ার প্রক্রিয়া শুর করে বলে জানান খান ফাউন্ডেশনের ফিল্ড কো অর্ডিনেটর রেহেনা খাতুন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.