Templates by BIGtheme NET
Home / বিশেষ প্রতিবেদন / মেহেরপুরে অজ্ঞাত পরিচয়ে উদ্ধারকৃত লাশ চরমপন্থী দলের আঞ্চলিক নেতার

মেহেরপুরে অজ্ঞাত পরিচয়ে উদ্ধারকৃত লাশ চরমপন্থী দলের আঞ্চলিক নেতার

DSC05085মেহেরপুর নিউজ,১৭ অক্টোবর:
মেহেরপুরের মুজিবনগর উপজেরার কোমরপুর-মহাজনপুররের মাঝামাঝি স্থানের একটি ইট ভাটা থেকে উদ্ধার হওয়া ক্ষত বিক্ষত লাশের পরিচয় মিলেছে । উদ্ধার হওয়া লাশ গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের গঞ্জের আলী ছেলে পাঞ্জাব হোসেন (৪০) বলে তার ছোটভাই রফছেদ আলী সনাক্ত করেছে।

শনিবার দুপুরে তার ভাই খবর পেয়ে মেহেরপুর মর্গে এসে পাঞ্জাবের লাশ সনাক্ত করে বলে জানিয়েছে পুলিশ।নিহত পাঞ্জাবের বিরুদ্ধে গাংনী থানায় ৮টি এবং পাশ্ববর্তি কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় আরো ১টি মামলা রয়েছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আকরাম হোসেন। তিনি বলেন, পাঞ্জাব নিষিদ্ধ ঘোষীত চরমপন্থী সংগঠন পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির আঞ্চলিক নেতা হিসেবে এলাকায় আধিপত্যা বিস্তার করে রেখেছিলো।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী সালেক উদ্দীন বলেন, চরমপন্থীদের অভ্যন্তরীন কোন্দলের জের ধরে তাকে হত্যা করা হতে পারে । তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

তার ভাই রফছেদ আলী বলেন, গত ৫ অক্টোবর পুলিশ পরিচয় দিয়ে তাকে সাভারের নবীনগর ভাড়া বাসা থেকে তুলে নিয়ে আসা হয়। এর পর থেকে ঢাকা ও মেহেরপুরের বিভিন্ন থানায় খোজ নিয়েও তার খোজ পাওয়া যায়নি।

শনিবার সকালে মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর-মহাজনপুর সড়কের মাঝামাঝি স্থানো একটি ইটভাটা থেকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যাক্তির ক্ষত বিক্ষত একটি লাশ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠায় মুজিবনগর থানা পুলিশ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.