Templates by BIGtheme NET
Home / তথ্য প্রযুক্তি / মেহেরপুরে আন্তজার্তিক জনসেবা দিবস পালনের অংশ হিসেবে স্কুল ও কলেজ পর্যায়ে ছাত্রছাত্রীদের অংশগ্রহনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেহেরপুরে আন্তজার্তিক জনসেবা দিবস পালনের অংশ হিসেবে স্কুল ও কলেজ পর্যায়ে ছাত্রছাত্রীদের অংশগ্রহনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৩ জুন:

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে আন্তজার্তিক জনসেবা দিবস পালনের অংশ হিসেবে স্কুল ও কলেজ পর্যায়ে ছাত্রছাত্রীদের অংশগ্রহনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিতর্ক  প্রতিযোগিতায় সিনিয়র গ্রুপ(কলেজ পর্যায়) এবং জুনিয়র গ্রুপ(স্কুল পর্যায়ে) দুটি দল অংশ নেয়। প্রতিযোগিতায় সিনিয়র গ্রুপের(কলেজ পর্যায়) নির্ধারিত বিষয় ছিল “প্রযুক্তিই অর্থনৈতিক উন্নয়নের একমত্র নিয়ামক” এবং জুনিয়র গ্রুপের(স্কুল পর্যায়ে) “সরকারি প্রতিষ্ঠানে দূর্নীতি মানসম্মত জনসেবার পথে একমাত্র অন্তরায়”।

আজ ২৩ জুন বিকেলে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে জেলা সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত স্কুল ও কলেজ পর্যায়ে ছাত্রছাত্রীদের বিতর্ক প্রতিযোগিতায় ক গ্রুপে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় এবং খ গ্রুপে গাংনী মহিলা কলেজ বিজয়ী হয়।

প্রতিযোগীতা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন মেহেরপুরের জেলা প্রশাসক বেনজামিন হেমব্রম।এসময় অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রউফ উপস্থিত ছিলেন। বিতর্ক প্রতিযোগীতা সহ অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্বে ছিলেন মেহেরপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক হাসানুজ্জামান মালেক। পুরস্কার বিতরনী অনষ্ঠানটি পরিচালনা করেন এনডিসি শেখ মোঃ আসলাম।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.