Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরের আমঝুপিতে স্থানীয় আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১২

মেহেরপুরের আমঝুপিতে স্থানীয় আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১২

22Bমেহেরপুর নিউজ, ২৪ ফেব্রুয়ারি:
মেহেরপুর সদরের আমঝুপি নীলকুঠির সরকারী জলাশয়ে মাছ চাষ করাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের মধ্যে মিনার আলী, জিয়া হোসেন, মুছাদ আলী, ঝন্টু মিয়া, উজ্জল হোসেন, হৃদয়কে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে এবং আব্দুস সাত্তারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় ৫ জন আটক করেছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে আমঝুপির নীলকুঠি পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, নীলকুঠির সরকারী জলাশয়ে নীলকুঠি কিশোর একতা ক্লাবের নামে স্থানীয় আওয়ামীলীগ কর্মী রবিসহ কয়েকজন সেখানে ২০ মন মাছের পোনা ছাড়ে। মঙ্গলবার সন্ধ্যার দিকে  আপর এক আওয়ামীলীগ কর্মীর লোকজন তাদের মাছ পাহারা দেওয়া ঘর আগুণ দিয়ে পুড়িয়ে দেয় এবং মাছের দাবি করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা শুরু হলে দুটি গ্রুপের মধ্যে দু’দফা সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১২ জন আহত হয়েছে। খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে লাঠিচার্য করে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে খেড়া হোসেন, ডাবলু মিয়া, সুমন আলী, মেন্টু হোসেন, আব্দুল আওয়াল নামের ৫ জন আটক করে সদর থানা হেফাজতে নেন। এদিকে আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে আব্দুস সাত্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, নীলকুঠির জলাশয় দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় তাৎক্ষনিক ৫ জন আটক করা হয়। পরে বুধবার দুপুরে সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন চুন্নুসহ দু’পক্ষের অভিভাবকদের নিয়ে সমঝোতা শেষে মামলা না করার সিদ্ধান্ত নিলে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.