Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে আরবান ফিট ফ্যাশন মল’র উদ্বোধন করলেন ক্রিকেটার আশরাফুল

মেহেরপুরে আরবান ফিট ফ্যাশন মল’র উদ্বোধন করলেন ক্রিকেটার আশরাফুল

মেহেরপুর নিউজ, ২৫ মে:
মেহেরপুর শহরের বড় বাজার রোডে আরবান ফিট ফ্যাশন মল’র উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ মলের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতিক মন্ত্রনালয়ের উপ-সচিব নজরুল ইসলাম, বাংলাদেশ দোকান মালিক সমিতির ভাইস প্রেসিডেন্ট ও রাজধানীর পল ওয়েল মার্কেটের প্রেসিডেন্ট আবুল কাইয়ুম তালুকদার মনি, বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভির বার্তা সম্পাদক সৈয়দ নাজমুল ইমাম, বাংলাভিশনের স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, আরবান ফিটের প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম খোকন, মেহেরপুর শোরুমের পরিচালক তাজুল ইসলাম।

পরে সেখানে দোয়া করা হয়। এদিকে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল মেহেরপুরে আগমন উপলক্ষে সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলার ক্ষুদে ক্রিকেটারদের সমাবেশ করা হয়। এসময় জেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সমাবেশে মোহাম্মদ আশরাফুল ক্ষুদে ক্রিকেটারদের উদ্যোশে বক্তব্য রাখেন। তিনি বলেন, দেশের ক্রিকেট এখন অনেক ভালো অবস্থানে পৌছে গেছে। এখন আমরা বিশ্বের ৬ নম্বর ক্রিকেট পরাশক্তি। অভিভাবকরা তাদের সন্তানের ভবিষ্যতের জন্য তাদের ক্রিকেট খেলার প্রতি উৎসাহ প্রদান করছে।

তিনি বলেন, তোমাদের সে ধারাবাহিকতা ধরে রাখতে হবে। মেহেরপুরের ইমরুল কায়েস তার প্রতিভা দিয়ে দলে তার অবস্থান শক্ত করেছে। আগামীতে মনপ্রানে চেষ্টা করলে তোমাদের মধ্যে থেকেই হয়ত ৪ থেকে ৫ জন সর্ব্বোচ পর্যায়ে ক্রিকেট খেলবে। এসময় তিনি ক্ষুদে ক্রিকেটারদের নিজেদের ভবিষ্যতের জন্য সততার সাথে খেলা করার আহবান জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.