Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে ঈদের বাজারে যানজট নিরোধ কাজ শুরু করেছে বিএনসিসি

মেহেরপুরে ঈদের বাজারে যানজট নিরোধ কাজ শুরু করেছে বিএনসিসি

মেহেরপুর নিউজ, ০৫ জুন:
আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মেহেরপুর শহরের প্রধান সড়কে যানজট রোধকল্পে মেহেরপুর পৌর সভার সহযোগিতায় মেহেরপুর সহকারি কলেজ শাখা বিএনসিসি’র সদস্য কাজ শুরু করেছে।

মঙ্গলবার সকালে থেকে বিএনসিসি’র ১০জন সদস্য শহরের বড় বাজার এলাকায় মেহেরপুর পুলিশের ট্রাফিক পুলিশ সদর ফাঁড়ির পুলিশের সাথে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)র সদস্যরা এ কার্যক্রম অংশ নিয়েছে। তাদের মধ্যে সার্জেট জাহিদ, ল্যাঃ কর্পোরাল ইমরান, মুজাহিদ, শিপন, ক্যাডেট শুভ কুমার ঘোষ, অন্তর, আনোয়ার, সোহাগ, ওয়াসিম ও পান। œু শহরের বড় বাজার সড়কের মহিলা কলেজ মোড়, পৌর সভার সামনে, বড় বাজার ৪ রাস্তার মোড়ে পুলিশের সাথে যানজট রোধে কাজ শুরু করেছে।

এর আগে সরকারি মহিলা কলেজে পিইউও মুন্সি রাশেদ, ট্রাফিক পুলিশের ইসমাইল হোসেন, বিএনসিসি’র সদস্যদের উদ্যোশে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং পুলিশের সাথে কাজ করার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন কারো সাথে খারাপ আচরণ করা যাবেনা। যেহেতু ছোট শহর সকলে সকলের পরিচিত। সেহেতু মানুষকে ভালভাবে বুঝিয়ে কথা বলতে হবে। যাতে করে কেউ কষ্ট না পায়। পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটনের আমন্ত্রনে সরকারি কলেজ বিএনসিসি মহৎ এ কাজে অংশগ্রহন করেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.