Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে কালেরকন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেরপুরে কালেরকন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেরপুর নিউজ, ১০ জানুয়ারী:
মেহেরপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক কালেরকন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার সকালে জেলা শিশু একাডেমী মিলনায়তনে জেলা কালেরকন্ঠ শুভ সংঘ এ অনুষ্ঠানের আয়োজন করে। জেলা কালেরকন্ঠ শুভ সংঘ’র সভাপতি অধ্যক্ষ একরামুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল।

বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য, সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা প্রেসক্লাবের সদস্য সচিব রেজ আন উল বাশার তাপস, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা গোলাম সিদ্দিকী।

সাংবাদিক মুজাহিদ মুন্নার সঞ্চলনায় অন্যদের বক্তব্য রাখেন কালেরকন্ঠ’র জেলা প্রতিনিধি ইয়াদুল মোমিন, জেলা সুজনের সাধারণ সম্পাদক শামীম জাহাঙ্গীর সেন্টু, জেলা মানবকন্ঠ সেতুবন্ধনের সভাপতি শওকত আরা মিমি, সিনিয়র সাংবাদিক আবু লায়েস লাবলু, জেলা কালেরকন্ঠ শুভ সংঘ’র সাধারণ সম্পাদক আব্দুল মান্নাফ। পরে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক কালেরকন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে একটি কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল বলেন, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে কালেরকন্ঠ পাঠক মহলে স্থান করে নিয়েছে। তিনি বলেন, দুর্নীতি যেই করুক না কেন তার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করতে হবে।

মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরন্য বলেন, কালেরকন্ঠ বস্তনিষ্ট সংবাদের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আগামীতেই তাদের এ ধারা অব্যহত রাখতে আহবান জানান।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.