Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে কালেরকন্ঠ-শুভসংঘ’র জেলা কমিটি পুনর্গঠন ।। সভাপতি একরামুল আজীম, সম্পাদক মান্নাফ

মেহেরপুরে কালেরকন্ঠ-শুভসংঘ’র জেলা কমিটি পুনর্গঠন ।। সভাপতি একরামুল আজীম, সম্পাদক মান্নাফ

মেহেরপুর নিউজ, ২৩ জুলাই:
“শুভ কাজে, সবার পাশে” এই প্রতিপাদ্যে মেহেরপুরে কালেরকন্ঠ শুভ সংঘ’র জেলা কমিটি পুনর্গঠন করা হয়েছে।

রবিবার বিকালে জেলা শিশু একাডেমী মিলনায়তনে শুভ সংঘ’র  সভাপতি অধ্যক্ষ একরামুল আজীমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদায়ী সাধারণ সম্পাদক মুজাহিদ মুন্নার সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা ও কালেরকন্ঠ জেলা প্রতিনিধি ইয়াদুল মোমিন, সহ-সভাপতি মাহাবুবুল হক মন্টু, আব্দুর রকিব, উপদেষ্টা শামীম জাহাঙ্গীর সেন্টু, মিজানুর রহমান, মাহাবুবুল হক পোলেন, সদস্য লুৎফর রহমান, রফিকুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুদ, মফিদুর রহমান প্রমুখ।

পরে অধ্যক্ষ একরামুল আজীমকে পুনরায় সভাপতি ও তরুণ সংগঠক আব্দুল মান্নাফকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যার জেলা কমিটি গঠন করা হয়। কমিটির বাকি সদস্যার হলেন, সহ-সভাপতি মাহাবুবুল হক মন্টু, আব্দুর রকিব, যুগ্ম সম্পাদক আল একরাম সোহাগ, প্রিয়াঙ্কা হালদার, সাংগঠনিক সম্পাদক, ওয়ালিউর রহমান রাজা, প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক সোহেল রানা, কোষাধ্য আফসানা বিশ্বাস তিথি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সুখি ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক আল মাসুম শেখ, ক্রীড়া সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিয়াংকা, নারীবিষয়ক সম্পাদক নিশাত লুবনাত।

কার্যকরী সদস্যারা হলেন, লুৎফর রহমান, রফিকুল ইসলাম, হিমু কাওসার, আব্দুল্লাহ আল মাসুদ, শহিদুল ইসলাম,  ওসমান গণী নয়ন, শাকিল রেজা, হাসানুজ্জামান।

একই সাথে ইয়াদুল মোমিন প্রধান উপদেষ্টা করে ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কমিটির বাকি সদস্যরা হলেন, মিজানুর রহমান, শামীম জাহাঙ্গীর সেন্টু, মাহবুব চাঁদু, মাহাবুবুল হক পোলেন ও রেজ আন উল বাশার তাপস। শেষে নবনির্বাচিত কমিটির সদস্যরা বাল্য বিবাহ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.