Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মেহেরপুরে কিউট ১ম বিভাগ হ্যান্ডবলে শিরোপা ধরে রাখলো বামনপাড়া বটতলা একাদশ

মেহেরপুরে কিউট ১ম বিভাগ হ্যান্ডবলে শিরোপা ধরে রাখলো বামনপাড়া বটতলা একাদশ

888মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৩১ মার্চ:
মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর ষ্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত কিউট ১ম বিভাগ হ্যান্ডবল লীগে বামনপাড়া বটতলা একাদশ তাদের শিরোপা অব্যাহত রেখেছে।
সোমবার বিকালে লীগের ফাইনাল খেলায় বামনপাড়া বটতলা একাদশ টাইব্রেকারে ৫-৩ গালে দুরন্ত হোটেল বাজারকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ৮-৮ গোলে অমিমাংসিতভাবে শেষ হওয়ায় শেষ পর্যন্ত টাইব্রেকারের মাধ্যমে নিষ্পত্তি করা হয়। নির্ধারিত সময়ে বিজয়ী দলের পক্ষে সাদ্দাম ৪টি ,রাফিউল ২টি জহিরুল ওএখলাস ১টি করে এবং টাইব্রেকারেসাদ্দাম, রাফিউল, জহিরুল, রিপন ও কালাম গোল করে। দুরন্ত হোটেল বাজারের পক্ষে নির্ধারিত সময়ে আলতাফ, চপল, মেঘলা ও আজিজুল ২টি করে গোল করে। টাইব্রেকারে চপল মেঘলা ও মাসুম গোল করে।  খেলা শেষে জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব কে এম আতাউল হাকিম লাল মিয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে ক্রীড়া সংস্থার সদস্য আব্দুস সামাদ বাবলুবিশ্বাস, আলহাজ্ব মো: রমজান আলী, আনোয়ারুল হক শাহী, সাইফুল ইসলাম পল্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful