Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত

মেহেরপুরে গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত

Image১১১১মেহেরপুর নিউজ,২১ ডিসেম্বর:
মেহেরপুর সদর উপজেলার আশরাফপুরের চালতাতলা পাড়ায় সৌদি প্রবাসী মিন্টু শেখের বাড়িতে ডাকাতির চেষ্টাকালে গ্রামবাসীর গণপিটুনিতে ইজারুল ইসলাম নামের (৪১) এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এ ঘটনায় মিন্টু শেখের স্ত্রী, ছেলেসহ ৪ জন আহত হয়েছে। নিহত ডাকাত সর্দারের বিরুদ্ধে মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজী সহ ১৫টি মামলা রয়েছে। সে একই উপজেলার ভবানন্দপুর গ্রামের ইসলাম আলীর ছেলে। রবিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়সূত্র ও পুলিশ জানায়, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে আশরাফপুরের চালতাতলা পাড়ায় সৌদি প্রবাসি মিন্টু শেখের বাড়িতে ১৫/১৬ জনের একটি ডাকাত দল হানা দেয়। এ সময় বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্নালঙ্কার লুটে নেয়। এ সময় তাদের চিৎকারে গ্রাবমাসীরা এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যাবার সময় জনতার হাতে ধরা পড়ে ডাকাত সর্দার ইজারুল ইসলাম। এ সময় ডাকাতদলের অন্য সদস্যা একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে বিক্ষুব্ধ জনতার গণপিটুনিতে মারাত্মক আহত হয় ডাকাত ইজারুল। এ ঘটনায় মিন্টু শেখের স্ত্রী পায়রা খাতুন, ছেলে হারেজ শেখ, প্রতিবেশী আব্দুর রশিদ ও মন্টু নামের নাে ৪জন আহত হয়। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সদর থানার একটি পুলিশের দলডাকাত সর্দার ইজারুলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাতি কাজে ব্যবহার করা একটি শার্টারগান ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, আশরাফপুর গ্রামে ডাকাতি করা কালে বিক্ষুব্ধ জনতার গণপিটিুনিতে ইজারুল নামের ডাকাত সর্দার মারা গেছে। তার বিরুদ্ধে সদর, গাংনী ও মুজিবনগর থানায় হত্যা, ডাকাতি, ছিনতাই ও চাঁদাবাজী সহ ১৫টি মামলা রয়েছে বলে তিনি জানিয়েছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.