Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে গণহিষ্ট্রিরিয়াতে আক্রান্ত ২৫ শিক্ষার্থী

মেহেরপুরে গণহিষ্ট্রিরিয়াতে আক্রান্ত ২৫ শিক্ষার্থী

মেহেরপুর নিউজ, ২৭ মার্চ:
মেহেরপুর সদর উপজেলার হাতিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে গণহিষ্ট্রিরিয়া রোগে আক্রান্ত হয়ে ২৫ ছাত্রী অসুস্থ হয়েছে। অসুস্থ ছাত্রীরা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে এনিয়ে দু:শ্চিন্তার কিছু নেই বলে জানিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।
মঙ্গলবার সকালে বিদ্যালয়ে সমাবেশ চলাকালীন সময়ে এ ঘটনা ঘটেছে।এ ঘটনার পরপরই বিদ্যালয় ছুটি ঘোষনা করা হয়েছে।
অসুস্থ শিক্ষার্থী হলো- দশম শ্রেনীর শরিফা খাতুন, খাদিজা আক্তার, সিমলা খাতুন, কাকলী খাতুন, শাহানাজ খাতুন, নবম শ্রেণীর মিমি খাতুন, আছিয়া খাতুন, সহিদা খাতুন, মিম আক্তার, সুরাইয়া পারভিন, মিতা খাতুন, সর্মিলা খাতুন, সুমাইয়া খাতুন, সুরাইয়া খাতুন, অষ্টম শ্রেণীর জিনিয়া খাতুন, পুর্ণিমা, বৈশাখি খাতুন, মাহামুদা খাতুন, খাদিজা খাতুন, তারিনা খাতুন, সপ্তম শ্রেণীর রহিমা খাতুন, মধু, সাদিয়া খাতুন, জান্নাত, ও আফরিন।
বিদ্যালয়ে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০ টার দিকে সমাবেশ চলাকালীন হঠাৎ একটি ছাত্রী অসুস্থ হয়ে মাটিতে পড়ে যায়। এরপরই তাকে দেখে একের পর এক ছাত্রীরা মাটিতে পড়ে যেতে থাকে। এসময় বিদ্যালয়ের শিক্ষকরা মিলে ছাত্রীদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান, বিভিন্ন শ্রেনীর ২৫ জন ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিদ্যালয় ছুটি দেওয়া হয়েছে।
মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মিজানুর রহমান জানান, এটা সাধারণত কিশোর বয়সের মেয়েদের হয়ে থাকে। একজনকে অসুস্থ হতে দেখলে তার সাথে অন্য মেয়েরাও অসুস্থ হয়ে পড়ে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। তাদের মানসিক ভাবে সুস্থ করে তুলতে হবে। কিছুক্ষনের মধ্যে তারা সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.