Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার।। হত্যা না আত্বহত্যা?

মেহেরপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার।। হত্যা না আত্বহত্যা?

মেহেরপুর নিউজ, ২৩ সেপ্টেম্বর:
মেহেরপুর শহরের নতুনপাড়া এলাকায় গৃহবধু মালেকা খাতুনকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযাগ পাওয়া গেছে।
শুক্রবার রাতে ঝুলন্ত অবস্থায় মালেকা খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ।
মালেকা খাতুন শহরের নতুনপাড়ার কালাম হোসেনর স্ত্রী ও কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বনিদাপাড়া গ্রামের আনছার আলীর মেয়ে।
তবে মালেকা খাতুনের ভাই শাজাহান আলী অভিযোগ করে বলেন, সকালে আমার বোন কে মারধর করা হয়েছে। পরে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ ঝুলিয়ে রাখা হয়। এ বিষয়ে তিনি মেহেরপুর সদর থানায় একটি অভিযোগ করেছেন।
তিনি আরো জানান, ৭ বছর আগে আমার বোনের সাথে মেহেরপুর শহরের নতুন পাড়ার সদরুল হোসেনের ছেলে কালাম হোসেনের সাথে বিয়ে হয়। ৭ বছরের সংসার জীবনে তাদের একটি পুত্র সন্তান হয়। তবে বিয়ের পর থেকেই বিভিন্ন সময় যৌতুকের দাবি করে তাকে মারধর করা হয়। বেশ কয়েকবার বাড়ি থেকে বেরও করে দেওয়া হয়। পরে আর মারধর করবে না বলে পারিবারিকভাবে মিমংসা করে মেহেরপুর ফিরত আনা হয় তা বোনকে। ঘটনার দিন সকালে যৌতুকের দাবিতে তাকে মারধর করা হয়। পরে রাতে ফোন করে বলা হয় তার বোন গলাই রশি দিয়ে আত্মহত্যা করেছে।
তবে অভিযুক্ত ¯^ামী কালাম হোসেন সমস্থ্য অভিযোগ অস্বিকার করে বলেন, বিগত একমাসে তাকে মারধর করা তো দূরের কথাকাটাকাটিও হয়নি। তিনি বলেন, মালেকা একজন মানুষিক রোগী ছিলেন। তবে কি কারনে আত্মহত্যা করেছে তা তিনি বলতে পারবেন বলে জানান।
মেহেরপুর সদর থানার পরিদর্শক (ওসি) রবিউল ইসলাম বলেন, গতকাল রাতে ঝুলন্ত অবস্থায় মালেকার লাশ উদ্ধার করা হয়। লাশ ময়না তদন্ত করা হয়েছে। রিপোর্ট পেলে হত্যা না আত্মহত্যা সেটা জানা যাবে। তিনি আরো বলেন, এবিষয়ে মেহেরপুর সদ থানায় একটি অপহত্যা মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.